1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

মিথ্যা মামলার প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সংম্মেলন

নেত্রকোণা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নেত্রকোণার দুর্গাপুর পৌরসভার বিশিষ্ট ব্যবসায়ী গৌর বল্লভ সাহা ও তার পরিবারের ৬ জনের নামে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২ অক্টোবর) দুর্গাপুর প্রেসক্লাব মিলনাতয়নে ভুক্তভোগী গৌর বল্লভ সাহা ও তার পরিবার এই সংবাদ সম্মেলন করেন।

 

লিখিত বক্তব্যে গৌর বল্লভ সাহা বলেন, দীর্ঘ ৩০ বৎসর যাবৎ আমাদের পরিবার পৌরশহরে বসবাস ও সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছি। আমাদের প্রতিবেশী মৃত হরিমোহন সাহার ছেলে সুমন সাহা ১২ দিন পূর্বে আমাদের বসতঘরের উত্তরপার্শ্বের বিল্ডিং এর ওয়ালে রাতের আঁধারে গোপনে সে তার ঘরের বেড়া সরিয়ে তার দোকানের ওষুধ রাখার জন্য সেলফ স্থাপন করে ও টিন দিয়া বেড়া দেয় । এর প্রতিবাদ করলে প্রাননাশের হুমকি দেয় সুমন সাহা আমাদের ।

 

পরে আমার ছোট ভাই প্রভাত সাহা দুর্গাপুর থানায় গত ২৩ সেপ্টেম্বর একটি জিডি করেন ( নং- ১১৩৫)। জিডির খবরে সুমান সাহা উওেজিত হয়ে আবারো প্রাণনাশের হুমকি দেয়। হুমকির বিষয়টি জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও গন্যমান্যব্যক্তিদের অবহিত করি ।

 

এ ঘটনায় পরপর তিনবার সুমন সাহাকে নিয়ে এলাকাবাসী দেন-দরবার করে সুরাহা প্রস্তাব দিলে তাদেরকে উপেক্ষা করে গত ২৭ সেপ্টেম্বর দ্রুত বিচার আদালত নেত্রকোণায় আমিসহ আমার পরিবারের৭ জনের নাম উল্লেখ করে একটি মিথ্যা মামলা দায়ের করে ।

 

উক্ত মামলাটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সন্ত্রাসী সুমন সাহা আমাদের পরিবারকে সামাজিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে ।তার বিরুদ্ধে খুনের মামলাসহ নানাবিধ অপরাধমূলক কমর্কান্ডে জড়িত সুমন সাহা। এ মিথ্যা মামলা দায়ের করায় সবর্মহলের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভীষণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং সুমন সাহার এহেন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানান । আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি ।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম, মো.খসরু মিয়া, ব্যবসায়ী রতন সাহা, সমর দাস , প্রানতোষ সাহা, নগেন্দ্র দেবনাথ প্রমুখ ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট