1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

‘মা ও সাংসদ দুই-ই কর্তব্যই পালন করব’

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

এক মাস হয়ে গেল মা হয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। গত এক মাস ধরে প্রথম মাতৃত্বের স্বাদ নিচ্ছেন অভিনেত্রী। এর পাশাপাশি নিজের রাজনৈতিক কর্তব্য পালন শুরু করলেন নুসরত জাহান। শনিবার (২ অক্টোবর) বসিরহাটে পাড়ি দিলেন সাংসদ অভিনেত্রী। মা হওয়ার আগে বেশ কিছুদিন রাজনৈতিক কাজ করতে পারেননি নুসরত। পুত্র সন্তানের জন্মের এক মাস পরেই কাজ শুরু করে দিলেন তিনি।

 

বাড়িতে বসে মিটিং ও নানা কাজ করছিলেন ঠিকই। তবে এবার একেবারে মাঠে ময়দানে নেমে পড়লেন নুসরত। হিঙ্গলগঞ্জ কলেজে গান্ধি জয়ন্তী উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই বিশেষ অনুষ্ঠানে যোগ দেন নুসরত। হিঙ্গগলগঞ্জ কলেজ গভর্নিং বডির মিটিংও ছিল শনিবার। সেখানেও ছিলেন সাংসদ অভিনেত্রী। অনুষ্ঠানের শেষে কৃতী ছাত্র-ছাত্রীদের হাতে উপহার তুলে দেন নুসরত।

 

ইতিমধ্যেই ছবির কাজও শুরু করে দিয়েছেন তিনি। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ছবি ‘জয় কালি কলকাত্তাওয়ালি’র শ্যুটিং শুরু করে দিয়েছেন নুসরত। খুবই অল্প সময়ের ব্যবধানে কাজে ফিরলেন সাংসদ অভিনেত্রী। এই প্রসঙ্গে নুসরত বললেন, “আমি শরীরে জোর পেয়েছি তাই চলে এলাম। এখানকার লোকজনও আমার পরিবার। এঁদের প্রতিও দায়িত্ব রয়েছে। ডাক্তার যদিও আমাকে এখনও ট্র্যাভেল করার অনুমতি দেননি। আমি জোর করেই চলে এসেছি। সত্যি বলতে বেশ কষ্টও হচ্ছে। একটু দুর্বলতা তো রয়েছেই। ফিরে গিয়ে শরীর খারাপ হয় কিনা সেটাই ভাবছি। কিন্তু ৬ মাস এই মানুষগুলোর কাছে আসতে পারিনি। দায়িত্ব নিয়েছি, পালন করবো।”

 

এক মাসের পুত্র সন্তানকে বাড়িতে রেখে আসতে হয়েছে নুসরতকে। সেদিকেও চিন্তা রয়েছে। তাঁর কথায়, “আমি মা। ছেলেকে রেখে এসেছি, চিন্তা তো হচ্ছেই। কিন্তু দুটো কাজই জরুরি। মায়ের কর্তব্য, সাংসদের দায়িত্ব দুটোই পালন করবো।”

 

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। সমস্ত বাধা পেরিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। মা হওয়ার পরেও রাজনৈতিক কর্তব্য ও অভিনয় দুটোই চালিয়ে যাবেন তিনি। বসিরহাটের মানুষদের জন্য আগামী দিনে অনেক পরিকল্পনা রয়েছে নুসরতের।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট