1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:০২ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

অর্ধেক ফুসফুস নিয়ে অভিনেত্রীর বাঁচার লড়াই

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতে টিভির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ক্যানসারের আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে লড়াই করেছেন। এবার এর সাথে যুক্ত হয়েছে ডান ফুসফুসে টিউমার। ফলে টিউমার অপসারণ করতে অর্ধেক ফুসফুস বাদ দিতে হয়েছে এই নায়িকার।

 

ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরী ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘এই অসুখটার কোনো নিয়ম বিচার নেই, ওষুধপত্র সবই আছে অথচ নেই, চিকিৎসার নির্দিষ্ট দিনক্ষণ আছে কিন্তু আরোগ্যের নেই। কথা ছিল সেপ্টেম্বর অবধি চিকিৎসা চলবে, ক্রমে সেটা বেড়ে দাঁড়িয়েছে ডিসেম্বরে। প্রতিবার যখন ডাক্তার বলেন চিকিৎসার সময় বাড়াতে, ওর (ঐন্দ্রিলা) মুখটা যন্ত্রণায় কুঁকড়ে যায়’।

 

তিনি বলেন, কেমো থেরাপি নেওয়ার পর প্রতিবারই কয়েক রাত অসহ্য যন্ত্রণায় ছটফট করে ঐন্দ্রিলা। রক্তচাপ মাঝেমধ্যেই ৮০/৪০-এ এসে ঠেকে। খাওয়ার ইচ্ছা এবং স্বাদ চলে যায়।

 

অর্ধেক ফুসফুস বাদ দেওয়ায় সব কাজ কঠিন হয়ে দাঁড়িয়েছে। ওই কয়টা দিন অনেক কড়া ডোজের ঘুমের ওষুধ দিয়ে তাকে অচেতন করে রাখা হয়।

 

চলতি বছরের শুরুর দিকে শুটিং সেটে হঠাৎ অসুস্থ বোধ করায় বাড়ি ফিরেন ঐন্দ্রিলা। এরপর গত ২১ ফেব্রুয়ারি চিকিত্সার জন্য দিল্লি যান তিনি। তারপর জানতে পারেন তার ফুসফুসে টিউমার।

 

উল্লেখ্য, ২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছরের লড়াই শেষে ক্যানসার জয় করেন তিনি। ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশনের পর সুস্থ হন এই অভিনেত্রী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট