1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:২০ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বিএনপি নেতৃত্বাধীন জোট ছাড়ল খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটে ছাড়ল খেলাফত মজলিস। শুক্রবার (১ অক্টোবর) বিকেলে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক।

 

এর আগে দুপুরে কেন্দ্রীয় এবং জেলা পর্যায়ের নেতাদের নিয়ে বৈঠক করে খেলাফত মজলিস। বৈঠকে প্রায় দুই শতাধিক সদস্য অংশ নেন। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে জোট ছাড়ার ঘোষণা দেওয়া হয়।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- দলের নায়েবে আমির জোবায়ের আহমেদ চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মিনহাজুল আবেদিন, যুগ্ম মহাসচিব মোনতাছির আলী, আব্দুল জলিল প্রমুখ।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভারপ্রাপ্ত মহাসচিব জাহাঙ্গীর হোসেন।

 

তিনি বলেন, খেলাফত মজলিস জাতির প্রয়োজনে সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। নিয়মতান্ত্রিক শান্তিপূর্ণ আন্দোলন সংগ্রামে খেলাফত মজলিস বিশ্বাসী। একটি সুশৃঙ্খল সংগঠন হিসেবে দীর্ঘ তিন দশকের অধিক সময় রাজনৈতিক অঙ্গনে দেশ, জাতি, ইসলাম এবং জনগণের পক্ষে ভূমিকা পালন করে আসছে। খেলাফত মজলিস মনে করে এ দেশের প্রতিটি নাগরিকের রাজনৈতিক মতাদর্শ লালন-পালন করার অধিকার আছে। যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান স্বীকৃত।

 

জাহাঙ্গীর হোসেন বলেন, রাজনৈতিক জোট স্থায়ী নয়। খেলাফত মজলিস ২০ দলীয় জোটে দীর্ঘ ২২ বছর যাবত আছে। ২০১৯ সাল থেকে ২০ দলীয় জোটের দৃশ্যমান রাজনৈতিক তৎপরতা ও কর্মসূচি নেই। ২০১৮ সালে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের মধ্য দিয়ে ২০ দলীয় জোটকে কার্যত রাজনৈতিকভাবে অকার্যকর করা হয়। এ অবস্তায় আদর্শিক, সাংগঠনিক ও রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় খেলাফত মজলিস ২০ দলীয় জোটসহ সব রাজনৈতিক দলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট