1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ দুই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর তেজগাঁওয়ে একটি বাসায় বিস্ফোরণে শিক্ষার্থী দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটতে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে তেজগাঁওয়ের ২৭/এ পূর্ব তেজতুরী বাজারে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, দগ্ধ দুই জন শিক্ষার্থী যার মধ্যে একজনের নাম ইয়াসিন তালুকদার (৩১)। তার বাড়ি চাঁদপুর। অপর শিক্ষার্থীর নাম জিতু (৩৩)।

 

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ বলেন, রাত ৯টার দিকে পূর্ব তেজতুরী বাজারের একটি ভবনের তৃতীয় তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এর একটি রুমে দুজন শিক্ষার্থী থাকত। বিস্ফোরণের দগ্ধ হয়েছেন।

 

তিনি বলেন, কিভাবে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 

তেজগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান বলেন, আহত দুজন শিক্ষার্থী বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। একজনের নাম-পরিচয় জানা গেলেও অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তারা ভবনের তিন তলায় একটি মেস ভাড়া করে থাকতেন। তাদের কক্ষেই বিস্ফোরণ ঘটে। তবে ঠিক কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা আমরা এখনও নিশ্চিত হতে পারিনি।

 

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান (ওসি) বলেন, কিভাবে বিস্ফোরণ হয়েছে তা আমরা নিশ্চিত হতে না পারলেও বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে বলে আমরা জেনেছি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), ডিবিসহ পুলিশ বিভিন্ন ইউনিটের সদস্য রয়েছে।

 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাত ১১টার দিকে দগ্ধ অবস্থায় তাদেরক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পূর্ব তেজতুরী বাজার জনতা ফার্মেসী সংলগ্ন ৬ তলা একটি বাড়ির ৩ তলায় কয়েকজন মিলে ম্যাস করে থাকতো তারা। রাত ৮টার দিকে তাদের রুমে বিস্ফোরণ ঘটে। এতে ২জন দগ্ধ হয়।

 

তিনি জানান, ইয়াসিনের শরীরের ৫০ শতাংশ ও জিতুর শরীরের ৬৪ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি রাখা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট