1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:০৪ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্যর মৃত্যুর ঘটনায় শোরগোল পড়ে গেছে ভক্তমহলে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ভারতের বেঙ্গালুরুর কুম্বালগোদুতে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। দুপুরে এ ঘটনা প্রকাশ্যে আসে।

 

সূত্রের খবর, নিজের অ্যাপার্টমেন্টে ঘরে ফ্যানের সঙ্গে কাপড় ঝুলিয়ে তাতে গলায় ফাঁস দেন সৌজন্য। এদিন পুলিশ তার ঘর থেকে মরদেহ উদ্ধার করেছ। এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

 

সৌজন্যর ঘর থেকে উদ্ধার হয়েছে দীর্ঘ তিন পাতার সুইসাইড নোট। তার মৃত্যুর ঘটনায় গোটা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি শোকাহত। মাত্র ২৫ বছর বয়সে কেন এমন সিদ্ধান্ত নিলেন, সৌজন্যর সহকর্মীরা ভেবেই পাচ্ছেন না। এমনিতে কোদাগুর কুশলনগরের বাসিন্দা সৌজন্য। তবে কাজের খাতিরেই বেঙ্গালুরুতে এসে থাকতেন তিনি। এদিন সকালে তাঁর থেকে পুলিশ দেহ উদ্ধার করে এবং সুইসাইড নোটটিও উদ্ধার হয়।

 

সুইসাইড নোটে সৌজন্য উল্লেখ করেছেন তার শারীরিক অসুস্থতা ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সমস্যার কথা। সৌজন্যর শরীর খারাপ হওয়া নিয়ে বেশ কিছু দিন ধরেই চিন্তায় ছিল পরিবার। দিন দিন তা আরও খারাপ হচ্ছিল বলে জানা গিয়েছে। তবে ঠিক কী কারণে তিনি অসুস্থ ছিলেন, তা জানা যায়নি। এমন চরম সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজের বাবা-মায়ের কাছে সুইসাইড নোটে বারংবার ক্ষমা চেয়েছেন সৌজন্য। তিনটি পাতার দীর্ঘ সুইসাইড নোটটি প্রায় তিন দিন ধরে লিখেছিলেন তিনি।

 

কারণ, সুইসাইড নোটটিটে ২৭, ২৮ ও ৩০ সেপ্টেম্বরের তারিখ উল্লেখ করা হয়েছে। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, গত তিন দিন ধরেই আত্মহত্যার পরিকল্পনা করে ফেলেছিলেন সৌজন্য। এবং সেই মতোই তিনি এদিন চরম পথ বেছে নেন। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিরিয়াল ও কয়েকটি ছবিতেও কাজ করেছেন সৌজন্য।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট