1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

আটপাড়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা

নেত্রকোণা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

নেত্রকোণার আটপাড়ায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানার সভাপতিত্বে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, অফিসার ইনচার্জ জাফর ইকবাল, আওয়ামী লীগ নেতা সুলতান উদ্দিন আহম্মদ, হাজী মো: মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন, মো: জহিরুল ইসলাম খান হীরা, আটপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: মোজাম্মেল হক, সকল ইউ.পি চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধি গণ।

 

আজকের আইন শৃক্সখলা কমিটির সভায় উপস্থিত সদস্য মো: জহিরুল ইসলাম খান হীরা বলেন, হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা মফিজ উদ্দিন ২০১৩ সালের ৫ই মে নাশকতার সাথে জড়িত থাকায় (নারায়নগঞ্জ) একাধিক মামলায় গ্রেফতার হয়ে কারাভোগ করে এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ সফরে আসার সময় এবং কেন্দ্রীয় হেফাজতের নেতা মামুনুল হকের গ্রেফতারের পর ব্রুজের বাজার মাদ্রাসা ও মসজিদে বসে পুনঃরায় সে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কার্যক্রমে সংগঠতি করে।

 

এ বিষয়ে গত ২ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় বিস্তারিত আলোচনা হলে তাকে ব্রুজের বাজার মসজিদের ইমামের পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত হলে তা সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। তার দ্বারা আইন শৃঙ্খলার অবনতি হতে পারে এবং জরুরী ভিত্তিতে ইমামের পদ হতে অব্যাহতি দেয়ার জন্য অনুরোধ করেন। ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন উত্থাপিত বিষয়ে জরুরী ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সভায় উপস্থিত অফিসার ইনচার্জকে অনুরোধ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট