1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৪২ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বিএনপি নেতার বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২নং নদোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সোনাইমুড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সানির বাড়িতে অজ্ঞাত কতিপয় সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলা করে বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

 

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বিএনপির এ নেতার নদোনা ইউনিয়নস্থ বাড়িতে এ ঘটনা ঘটে।

 

কুতুব উদ্দিন অভিযোগ করেন, গতকাল রাত ৯টার দিকে ১৫-২০জন হেলমেট পরিহিত সন্ত্রাসী বসত ঘরে হামলা করে ফার্নিচার ভাংচুর করে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের দিকে পিস্তল তাক করলে তারা ভয়ে পিছু হটে।

 

এদিকে হামলার প্রতিবাদ জানিয়ে,বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ভাইস-চেয়ারম্যান মো.শাহজাহান, যুগ্ন-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপি চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান এক যৌথ বিবৃতি প্রদান করেছেন।

 

বিবৃতিতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ অবিলম্বে ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তবে তাৎক্ষণিক বসত ঘরে হামলার কোন আলামত পাওয়া যায়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট