1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:২৭ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

কারাগারে টিকা পেল ৩৭০ কারারক্ষী

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কুমিল্লা কারাগারে কারারক্ষীদের মাঝে কোভিড- ১৯ টিকা প্রদান করা হয়েছে। ৩৭০জন কারারক্ষী টিকা পেল।

 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে কারাঅভ্যন্তরে কারারক্ষীদের মাঝে টিকা কার্য্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

 

এসময় জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন, সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ ও কারাগারের জেলার মো. আসাদুর রহমান উপস্থিত ছিলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকালে কারাঅভ্যন্তরের একটি মাঠে ওই কারারক্ষীদেরকে এ টিকা প্রদান করা হয়। এর আগে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ এর সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথির বক্তব্য রাাখেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। এতে বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন ও কারাগারের জেলার মো. আসাদুর রহমান।

 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) গণটিকা কর্মসূচীতে জেলখানার ৩৭০জন কারারক্ষীকে টিকা প্রদান করা হয়। পর্যায়ক্রমে কারারক্ষীদের মাঝে টিকা দেয়া হবে বলে জানালেন সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ।

 

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন-টিকা দান কর্মসূচী একটি ধারাবাহিক চলমান প্রক্রিয়া।ধাপে ধাপে সকলকে এটিকার আওতায় আনা হবে।কুমিল্লায় সম্মিলিত ভাবে কুমিল্লা সিটিকর্পোরেশনসহ জেলার সকল ইউনিয়নে ৩লাখ ৪০ হাজার টিকা দেয়া হবে।আজকে কুমিল্লা জেল কর্তৃপক্ষের সাথে সাথে জড়িত তাদের টিকা দেয়া হচ্ছে।সকলকেই এ টিকার আওতায় আনা হবে।

 

কুমিল্লা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন বলেন- কুমিল্লায় ১৮লক্ষ মানুষ টিকা নেয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন।আজকের দিন আগ পর্যন্ত প্রায় ৭লক্ষ মানুষকে টিকা(ভ্যাকসিনের) আওয়ার আনা সম্ভব হয়েছে। আজ গনটিকা কর্মসূচীতে জেলায় ইউনিয়ন, পৌরসভা ও সিটি করপোরেশন এলাকায় ৩লাখ ৪০হাজার ব্যক্তিকে টিকা প্রদান করা হবে বলে জানান সিভিল সার্জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট