1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

১৭ সেকেন্ডে ‘ভ্যানিশ’ তিনতলা বাড়ি

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বেঙ্গালুরু’র উইলসন গার্ডেন এলাকায় ভেঙে পড়ল একটি পুরনো বাড়ি। অনেকটা জায়গা জুড়ে থাকা বড় তিন তলা এই বাড়িটি ভেঙে পড়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গোটা একটা তিনতলা বাড়ি তাসের ঘরের মতোই ভেঙে গুঁড়িয়ে যাচ্ছে এমন দৃশ্য দেখে বিস্ময়ে ফেটে পড়েছেন নেটিজেনরাও। বিদ্যুতের গতিতে তাই শুরু হয় লাইক, কমেন্ট আর শেয়ার ঝড়। স্থানীয় সূত্রের খবর, ঘটনায় কেউ হতাহত হননি।

 

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ১৭ সেকেন্ডের এক ভিডিওয়ে দেখা যায় প্রথমে বাড়িটির রাস্তার দিকে দেওয়ালটি ভাঙে, তারপর বাড়িটা তাসের ঘরের মতই ধসে পড়তে শুরু করে। এরপর গোটা এলাকায় ধুলোয় ঢেকে যায়। সংবাদ সংস্থা এ এন আই ভিডিওটি প্রকাশ করে জানিয়েছে এই বাড়ি ভাঙার ঘটনায় কোনও আহত ও মৃত্যুর খবর নেই।

 

পুরোনো এই বাড়িটিতে সেই সময় কেউ ছিলেন কি না তাও জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে জানা গেছে কেউ নিহত বা জখম হননি এই ঘটনায়।বাড়িটি পুরোনো বলেই ভেঙে পড়েছে না এর পেছনে অন্য কোনও কারণ ছিল সে বিষয়ে এখনও নির্দিষ্ট কিছু জানা যায়নি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় প্রশাসন। পুলিশ প্রশাসন থেকে স্থানীয় মানুষ ঘটনার আকস্মিকতায় হতবাক সকলেই।

 

হাড় হিম করা ভিডিওটি দুর্বার গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খেলনা বাড়ির মতোই একটা গোটা তিনতলা বাড়ি ভেঙে চোখের নিমেষে ধূলিস্যাৎ হয়ে যাওয়ায় নেটিজেনদের মধ্যেও তীব্র প্রতিক্রিয়া দেখা যায়। ভিডিওটি দেখে মনে করা হচ্ছে মোবাইল ক্যামেরায় ধরা পড়েছে এই দৃশ্য। জানা গেছে গত তিন বছর ধরে বেঁকে ছিল বাড়িটি। বেঙ্গালুরুর উইলসন গার্ডেনের এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট