1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০১ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগার যুবারা

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

৫ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগার যুবারা। অক্টোবর মাসে সিরিজের সূচিও চূড়ান্ত করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

 

আসন্ন বিশ্বকাপের জন্য জোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ঘরের মাঠে আফগানিস্তান যুব দলকে আতিথ্য দিয়েছে বাংলাদেশ।

 

আগামী ৭ই অক্টোবর শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। গোটা সিরিজটাই হবে বায়ো-বাবলে। লঙ্কান বোর্ডের সূচি অনুসারে প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১৫ই অক্টোবর। ১৮ ও ২০ অক্টোবর হবে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে।

 

দুইদিন বিরতি দিয়ে ২৩শে অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ম্যাচটি। আর ২৫ অক্টোবর সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল।

 

শ্রীলঙ্কা যুব দলের কোচ আভিষ্কা গুনাবর্ধনে বাংলাদেশের বিপক্ষে এই সিরিজটিকে ভীষণ গুরুত্বপূণ মনে করছেন। ২০২২ যুব বিশ্বকাপের দল সাজাতে এই সিরিজটি কাজে দেবে বলে আশা তার।

 

তিনি বলেন, আসন্ন সিরিজটি দীর্ঘ বিরতির পর অনূর্ধ্ব-১৯ দলকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সুযোগ করে দেবে এবং ২০২২ যুব বিশ্বকাপের জন্য দলের সমন্বয় খুঁজে পেতে সহায়তা করবে।

 

আগামী বছরের শুরুর দিকে ওয়েস্ট ইন্ডিজে বসবে যুব বিশ্বকাপের আসর। বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ।

 

সম্প্রতি ঘরের মাঠে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-২ ব্যবধানের জয় পেয়েছে যুবারা।

 

ওয়ানডে সিরিজের সূচি : ১ম ওয়ানডে- ১৫ই অক্টোবর, ২য় ওয়ানডে- ১৮ই অক্টোবর, ৩য় ওয়ানডে- ২০শে অক্টোবর, ৪র্থ ওয়ানডে- ২৩শে অক্টোবর, ৫ম ওয়ানডে- ২৫শে অক্টোবর

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট