1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:২২ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জ সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী রবিবার (২৬ সেপ্টেম্বর) পালিত হয়েছে।

 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জৈনসার, ইছাপুরা ও মধ্যপাড়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটির আয়োজনে আলোচনা করে এবং ঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

পরে কেক কেটে ভবানীপুর উচ্চ বিদ্যালয় প্রা্ঙ্গংনে সংগঠনের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। কর্মসূচিতে অংশ নেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিরাজদিখান উপজেলা সাধারণ সম্পাদক ও মুখপাত্র আবুল কালাম আজাদ,  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিরাজদিখান উপজেলা সভাপতি বিল্লাল হোসেন।

 

অনুষ্ঠানে জৈনসার ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি মো. রাসেল শেখের সভাপতিত্বে ইছাপুরা ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো. জুলহাস শেখের সঞ্চানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক।

 

এ সময় উপস্থিত ছিলেন-রফিকুল ইসলাম দুদু, মো. লুৎফর রহমান,  প্রধান শিক্ষক শেখ আমিন, সুমন মিয়া, আনোয়ার হোসেন চোকদার, মো. আওলাদ হোসেন মেম্বার, ফয়সাল হোসেন, মো. আশরাফ উদ্দিন প্রমুখ।

 

নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন জোটের  কেন্দ্রীয় নেতৃবৃন্দ । বক্তারা বলেন, প্রয়াত আলমগীর কুমকুম ও সারাহ বেগম কবরী’র নেতৃত্বে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট প্রতিষ্ঠিত হয়। দুঃসময়ে, দুর্দিনে এই সংগঠনটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আমাদের নেতা বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর পর জননেত্রী শেখ হাসিনা।

 

সিরাজদিখান উপজেলা সাধারণ সম্পাদক ও মুখপাত্র আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির সম্পদ। যারা বঙ্গবন্ধুর অবদানকে স্বীকার করে না তারা কখনো দেশপ্রেমিক নাগরিক হতে পারে না। সাংস্কৃতিক সংগঠন সাংস্কৃতিক কর্মীরা করবে। এই সংগঠনটি সাংস্কৃতিক কর্মীদের ঐক্যবদ্ধ করার জন্য দীর্ঘসময় আলমগীর কুমকুম ও সারাহ বেগম কবরী অনেক শ্রম ও মেধা দিয়েছেন। তারাও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে যে বাতিঘর জ্বালিয়েছেন আমরাও সেই পথেই পথ চলতে চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট