1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নিখোঁজ রাজমিস্ত্রী জাহিরুলের সন্ধান চায় বাবা-মা

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরের পীরগঞ্জে রাজমিস্ত্রী জহিরুল আলম ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার সন্ধান চেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করছেন তার বাবা-মা। জাহিরুল আলম উপজেলার বড় আলমপুর (মুক্তাগাড়ী) গ্রামের হারুন অর রশিদ এর ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী ।

 

জাহিরুল আলম (২২) গত ২১ সেপ্টেম্বর সকাল অনুমান ৮টার সময় স্থানীয় ধর্মদাসপুর আমিনিয়া দাখিল মাদ্রাসায় নির্মাণ কাজ করার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে চলে যায়। এরপর সন্ধ্যা গত হওয়ার পর প্রতিদিনের ন্যায় বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন জাহিরুল আলমের ব্যবহারিত মোবাইল ফোনে (০১৭৭৪৬৩২৩২৪) ফোন দেয়। কিন্তু জাহিরুল আলমের ফোনটি বন্ধ পায় তার স্ত্রী নাজমিন বেগম। এরপর পরিবারের লোকজন পড়ে যায় চরম দুরচিন্তায়।

 

জাহিরুল আলমের সাথে থাকা মোবাইল ফোনটি আজ ৫ দিন ধরে বন্ধ রয়েছে। জাহিরুলের পরিবার অনেক খোজাখুজিঁ করেও এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

 

নিখোঁজ হওয়ার সময় জাহিরুল আলমের সাথে ছিলো একটি বাইসাইকেল, একটি মোবাইল ফোন, পরনে ছিলো নেভী বুলু রংঙ্গের হাফ হাতা গেন্জি, জিন্স প্যান্ট, গায়ের রং শ্যাম, মাথায় চুল কম, মাথার সামনে খুবই কম চুল ।

 

এ ব্যাপারে জাহিরুল আলমের বাবা হারুন অর রশিদ গতকাল পীরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নাম্বার-১৮৯০।

 

জাহিরুল আলমের বাবা মা তাদের একমাত্র ছেলেকে খুঁজে পেতে সকলের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন ।

 

বাবা হারুন অর রশিদ ও মা জহুরান বেগম কান্নাজরিত কন্ঠে বলেন আমার ছেলের কোথাও কোনো সন্ধান পেলে আমাদের বা নিকটস্থ কোনো থানাতে জানানোর জন্য অনুরোধ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট