1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১২ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

‘বিএনপি সব সময় পেছনের দরজা পছন্দ করে’

খুলনা ব্যুরো
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ (এমপি) বলেছেন, বি্নেপি সব সময় পিছনের দরজা পছন্দ করের। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছিলেন। আর বেগম খালেদা জিয়াও পেছনের দরজা পছন্দ করেন।

 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে খুলনা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

এ সময় তথ্যমন্ত্রী বলেন, বিএনপি গত সাড়ে ১২ বছর ধরে আন্দোলন সংগ্রামের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কিনা সেই চেষ্টাই করে যাচ্ছে। এই ধরনের রাজনীতি তাদের জন্য কখনো মঙ্গল বয়ে আনবে না।

 

তিনি বলেন, বিএনপি এই সরকারের অধীনে আর নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিয়েছে। এর আগে ২০১৪ সালেও নির্বাচন বর্জন করে। ২০১৮ সালে নির্বাচনে আসবে কিনা আসবে না নির্বাচনে আসে। গাঁধা জলঘোলা করে খায়। বিএনপির অবস্থাও তেমনি। আবারো নির্বাচনে না যাওয়া আত্মহনন সিদ্ধান্ত।

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামাজিক কল্যাণকর রাষ্ট্র গঠন করতে চান। এ জন্য বিধাবা ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বৃদ্ধভাতা, মাতৃত্বকালীনসহ অনেক ভাতা চালু করেছেন। সাধারণ মানুষ তার সুফল পাচ্ছেন।

 

তিনি বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী একদিনও বসে থাকেননি। তথ্য প্রযুক্তির সর্ব্বোত্তম ব্যবহার করে ই-ফাইল চালু, মন্ত্রী পরিষদের সভা, একনেট সভা হয়েছে। বিশ্বে জিডিপির হার কমলেও বাংলাদেশে বেড়েছে। জিডিপি রেট ভারতকে ছাঁড়িয়েছে। মাথাপিছু আয় ২৫০ ডলার বেড়েছে। আমরা ১০ বছর আগে পাকিস্তানকেও সব সূচকে হারিয়েছি।

 

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর অনুদান থেকে করোনাকালীন সাংবাদিকদের জন্য ১০ কোটি টাকা সহায়তা প্রদান করেন। যারা ওই সময়ে চাকুরিচ্যুত, বেতন পাননি তাঁরা সকলে এই সহায়তা পাবেন। যারা সব সময় সরকারের সমলোচনা করেন, তারও এ থেকে বাদ পড়বেন না।

 

খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ।

 

এ সময় বক্তব্য রাখেন- খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, সাংবাদিক অমিয় কান্তি পাল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট