1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৪২ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

প্রবাসী পুত্র মারলো বৃদ্ধ পিতাকে

দেবব্রত পাল বাপ্পী, লাকসাম (কুমিল্লা)
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউপি’র তাহেরপুর গ্রামে বুধবার রাতে পারিবারিক দ্বন্ধে প্রবাসী পুত্র বেদম মারলো তার বৃদ্ধ পিতাকে। এ নিয়ে এলাকার জনমনে তোলপাড় সৃষ্টি হয়েছে। গুরুতর আহত বৃদ্ধ পিতার পক্ষে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

 

মনোহরগঞ্জ থানার অভিযোগে জানা যায়, ওই ইউপি’র তাহেরপুর গ্রামের বৃদ্ধ মোশারফ মিয়ার ৪ মেয়ে ও ১ ছেলে। একমাত্র ছেলে মোরশেদ আলম দুলাল ৩ মাস পূর্বে দীর্ঘ সাড়ে ৪ বছর পর প্রবাস জীবন ওমান থেকে বাড়ী এসে পারিবারিক নানাহ বিষয় নিয়ে বৃদ্ধ পিতা মোশারফের সাথে মতবিরোধ চলে আসছে। তাদের পিতা- পুত্রের বিরোধ নিয়ে গ্রামে একাধিক শালিসও হয়েছে। তারপরও চলতে থাকে তাদের পারিবারিক আভ্যন্তরিন কোন্দল।

 

সম্প্রতী পুনরায় বিদেশ যাওয়ার টাকা দিতে বৃদ্ধ পিতা মোশারফ মিয়াকে চাপ দিতে থাকে পুত্র দুলাল। বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ নিয়ে পিতা-পুত্রের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে পুত্র দুলাল ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ পিতাকে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকতে। এসময় বৃদ্ধ মোশারফ মিয়ার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মনোহরগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করেন।

 

এ ঘটনা পুরো গ্রামে ছড়িয়ে পড়লে ক্ষুদ্ধ জনতার ভয়ে তাৎক্ষনিক অভিযুক্ত প্রবাসী পুত্র দুলাল রাতেই পালিয়ে যায়। বৃহস্পতিবার দিনব্যাপী স্বজনদের নানাহ বির্তক ও নাটকীয় ভাবে বিকালের দিকে আহত বৃদ্ধ মোশারফের ছোট বোন কৌহিনুর বেগম বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় ভাতিজা দুলালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে তাৎক্ষনিক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণসহ গুরুতর আহত বৃদ্ধ মোশারফ মিয়াকে দেখতে মনোহরগঞ্জ সরকারি হাসপাতালে যান এবং এ ঘটনার বিস্তারিত অবগত হন।

 

 

স্থানীয় লোকজন ও আহত বৃদ্ধ মোশারফের স্বজনরা জানায়, দুলাল বিদেশ থেকে আসার পর বৃদ্ধ পিতা মোশারফের সাথে পারিবারিক নানান বিষয় নিয়ে নগ্ন আচরণ শুরু করে এবং ২০/২২ দিন পূর্বে একই উপজেলার বাইশগাঁও ইউপি’র বাইশগাঁও গ্রামের বিত্তশালী দুলাল মিয়ার মেয়েকে বিয়ে করার পর থেকেই পিতা-পুত্রের মাঝে পারিবারিক আভ্যন্তরিন কোন্দল আরও বেড়ে যায়। প্রতিনিয়ত দুলাল অনেকটাই বর্বর হয়ে উঠে। পিতা-মাতাসহ স্বজনদের কাউকেই সে মানতো না। বুধবার রাতে নিজ পিতাকে মারধরের ঘটনা পুত্র দুলালের পশুর মতো আচরণ বর্বরতাকেও ছাড়িয়ে গেছে।

 

স্থানীয় ওয়ার্ড মেম্বার রুবেল হোসেন জানায়, ঘটনাটি অত্যন্ত বর্বরোচিত ঘটনা। যা পিতা-পুত্রের মাঝে ঘটা কাম্য নয়। শুনেছি এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে এবং থানা পুলিশও তাদের বাড়ীতে এসেছে। অভিযুক্ত পুত্র প্রবাসী দুলাল পলাতক ও বৃদ্ধ পিতা মোশারেফ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

এ ব্যাপারে অভিযুক্ত দুলালের মুঠোফোনে এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে সে সবকিছুই অস্বীকার করেন এবং এ ঘটনাটি তার বিরুদ্ধে সাজানো ও ষড়যন্ত্র বলে অভিমত দেন।
এ ব্যাপারে মনোহরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব কবির জানায়, এ ঘটনায় আহত বৃদ্ধ মোশারফের ছোট বোন কোহিনুর বেগম বাদী হয়ে ভাতিজা দুলালের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট