1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নবাগত ওসির সাথে ‘হৃদয়ে ডোমার’ সংগঠনের সাক্ষাৎ

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডোমার থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছে ডোমারের জনপ্রিয় সামাজিক সংগঠন “হৃদয়ে ডোমার”।

 

বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডোমার থানায় “হৃদয়ে ডোমার” এর সভাপতি সাংবাদিক রাশেদুল ইসলাম আপেল ও সাধারণ সম্পাদক রাকিব আল আকাশ এর নেতৃত্বে সাক্ষাৎকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- “হৃদয়ে ডোমার”-এর সহ-সভাপতি শাহিনুর রহমান সজীব, সহ-সাধারণ সম্পাদক আনজারুল ইসলাম, বোড়াগাড়ী ইউনিয়ন সভাপতি সাজু ইসলাম, প্রচার সম্পাদক সুজন রায়, ক্রীড়া সম্পাদক মো. জীবন ইসলাম, সহ-দপ্তর সম্পাদক নাজমুল হক, অন্যতম সদস্য রাফসানুল হক সজীব ও সো. সাকিব ইসলাম প্রমুখ।

 

নবাগত ওসি মো. সাইফুল ইসলাম সামাজিক সংগঠন “হৃদয়ে ডোমার”-এর বিগত দিনের সকল সামাজিক কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন একমাত্র যুব সমাজই পারে দেশকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে, ডোমারকে মাদক-জুয়া এবং বাল্যবিবাহ সহ বিভিন্ন সামাজিক অপরাধ থেকে মুক্ত রাখতে তিনি “হৃদয়ে ডোমার” এর সহযোগিতা চান।

 

পরিশেষে নবাগত ওসি সাইফুল রহমান কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এলাকার বিভিন্ন অন্যায়-অনাচার রোধে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন “হৃদয়ে ডোমার”-এর সকল নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট