1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

দুই নারীকে ইয়াবা দিয়ে গ্রেফতারের হুমকি, ৬ পুলিশ বরখাস্ত

রাজশাহী ব্যুরো
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
ফাইল ফটো

রাজশাহীতে দুই নারীকে ইয়াবাসহ গ্রেফতারের হুমকি ও অর্থ কেড়ে নেওয়ার অভিযোগে ৬ পুলিশ সদস্যকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

 

তারা হলেন-রাজশাহী শিরোইল বাস টার্মিনাল ফাঁড়ির শহর উপ-পরিদর্শক (এটিএসআই) নাসির উদ্দিন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেলিম রেজা। অন্য পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল শঙ্কর, শাহ আলম, সারওয়ার ও রিপন।

 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে এক আদেশে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তাদের সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করেন।

 

এর সত্যতা নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) ও নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

 

তিনি বলেন, বিভাগীয় শৃঙ্খলা ভঙ্গ করায় ৬ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

 

জানা গেছে, নারায়ণগঞ্জ এবং কুমিল্লা থেকে দু’জন নারী বৃহস্পতিবার সকালে বাসে রাজশাহীতে তাদের এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। তারা শিরোইল বাসস্ট্যান্ডে নামার পর পুলিশ ফাঁড়ির এটিএসআই নাসিরসহ বাকি সদস্যরা তাদের আটক করে। এরপর ওই দুই নারীকে ইয়াবাসহ গ্রেফতার দেখানোর হুমকি দেন ওই পুলিশ সদস্যরা।

 

এ সময় পুলিশ সদস্যরা ওই দুই নারীর কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। ওই দুই নারী বিষয়টি তাদের পরিবারকে জানায়। এরপর পরিবারের সদস্যরা পুলিশকে এক লাখ টাকা দেন। এছাড়াও তাদের কাছ থেকে কিছু নগদ টাকাও ছিনিয়ে নেওয়া হয়।

 

এ ঘটনায় পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ পাওয়ার পর রাজশাহী মহানগর পুলিশ কমিশনারকে বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়। এরপর এটিএসআই নাসিরসহ ৬ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট