1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১৯ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

‘দক্ষিণাঞ্চলের উন্নয়নে ব্যাপক কাজ করছেন প্রধানমন্ত্রী’

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া (পটুয়াখালী)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
Exif_JPEG_420

পানি সম্পদ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ অঞ্চল উন্নয়নে ব্যাপক কাজ করছে। এ ধারাবাহিকতায় দেশের তৃতীয় সমুদ্র বন্দর, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র, লেবুখালী সেতু ও পদ্মা সেতুর কাজ চলেছে।

 

বৃহস্পতিবার (সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় পর্যটন কেন্দ্র কুয়াকাটা সৈকতের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

 

তিনি অরো বলেন, কুয়াকাটা সৈকতের ভাঙ্গন রোধে ৯ ’শ ৫০ কোটি টাকার একটি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এর সম্ভাব্যতা যাচাইয়ে নেদারল্যান্ড ও হল্যান্ডের বিশেষজ্ঞদের কাজে লাগানো হবে। ভাঙ্গন রোধের মধ্য দিয়ে কুয়াকাটা সৈকতের হারানো সৌন্দর্য ফিরিয়ে আনতে শেখ হাসিনার সরকার কাজ করছে। দেশে বিরাজমান করোনা পরিস্থিতিতে এ কাজে কিছুটা বিলম্বিত হয়েছে।

 

প্রতিমন্ত্রী এর আগে পায়রা বন্দর ও মহিপুরের নিজামপুরের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

 

এ সময় পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকন-উদ-দৌলা,পাউবো মহাপরিচালক ফজলুর রহমান, প্রধান প্রকৌশলী নুরুল ইসলাম সরকার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আমিনুল ইসলাম, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর এবং কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারসহ পানিসম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তারা তার সাথে ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট