1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

শুটিংয়ের ফাঁকে খুদে ভক্তদের সারপ্রাইজ দিলেন যশ

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

অভিভাবকত্ব উপভোগ করছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। বেজায় ব্যস্ত নায়ক। সঙ্গে পাল্লা দিয়ে চলছে ছবির শুটিং। ছবির শুটিং-এর ফাঁকে অন্য কর্তব্যে মন দিলেন যশ। লাঞ্চ ব্রেকে ভবানীপুরের প্রেরণা শেল্টার হোমে সারপ্রাইজ ভিসিট দিলেন তিনি। খুদে ভক্তদের মুখে হাসি ফোটালেন যশ।

 

সকলের ভাগ্য কিংবা ছেলেবেলা এক নয়। প্রেরণা শেল্টার হোমের শিশুরা অভিভাবক হারা। আবদার করার বয়সে তারা সম্মুখীন হয়েছে কঠিন বাস্তবের। তাদেরকে আনন্দ দিলেন যশ। এই সব ছোট্ট মেয়েদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন নায়ক। তারাও প্রিয় নায়ককে সামনে পেয়ে বেজায় খুশি। এই মেয়েদের মধ্যে অধিকাংশই যশ-এর প্রচণ্ড ভক্ত। তাঁকে ভীষণ ভালবাসেন এই শিশুরা।

 

এমনই তাদের ভালবাসা যে খবরের কাগজ থেকে যশের ছবি কেটে বাধিয়ে রেখেছে কেউ কেউ। আবার তাঁর সব ছবির সংলাপ মুখস্থ বলতে পারে অনেকে। যশের প্রায় সব ছবি দেখেছে এই খুদে ভক্তরা। এরকম ফ্যানদের পেয়ে নায়কও বেশ আপ্লুত।

 

প্রিয় নায়ককে সামনে পেয়ে সকলে তাঁর সঙ্গে ছবি তুলতে চাইল। একটা সই করে দিতে আবদার করল। সকলের আবদার রাখলেন যশ। সকলকে দিলেন অটোগ্রাফ। শেল্টারে থাকা প্রত্যেকের জন্য খাবার নিয়ে এসেছিলেন তিনি। যশের সঙ্গে গল্পে, আড্ডায় মেতে উঠলেন সকলে।

 

মেয়েদের আশ্রয় দেয় এই হোম। ৬-১৮ বছরের মেয়েরা থাকে প্রেরণায়। হোমে থাকা মেয়েদের শিক্ষা ও স্বাস্থ্যের জন্য আর্থিক সাহায্য করতে চান যশ। এই দিনের নিজের এই ইচ্ছের কথা প্রকাশ করেন নায়ক। যে কোনো সাহায্যের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করার কথাও বলেন যশ। এই ছোট্ট মেয়েদের জন্য রিলের নায়ক যেন হয়ে উঠলেন বাস্তবের নায়ক। নিজের জীবনের সামান্য সময় ব্যয় করে এই মেয়েদের মন ভরিয়ে দিলেন তিনি। পুজোর আগে এই সারপ্রাইজ পেয়ে আত্মহারা খুদেরা। তারা যেন বিশ্বাসই করে উঠতে পারছে না, যশ সত্যি তাদের সঙ্গে দেখা করতে এসেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট