1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ভবানীপুরে মমতার জোড়া সভা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভবানীপুরের প্রচারে বুধবার (২২ সেপ্টেম্বর) জোড়া সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানীপুর বিধানসভার উপনির্বাচনের বাকি ৮ দিন। আগামী ৫ দিন মিলবে প্রচারের সুযোগ। আর এই ৫ দিন জুড়েই প্রচারে ঝড় তুলতে চায় তৃণমূল কংগ্রেস। জনসংযোগের জন্যে বুধবার (২২ সেপ্টেম্বর) থেকে ২৬ তারিখ অবধি ছোট ছোট সভায় হাজির থাকার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

 

ভবানীপুরে প্রচার সারবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। এছাড়া ঘরে ঘরে যাবেন ফিরহাদ, পার্থ, সুব্রত সহ অনেকেই৷ আসল লক্ষ্য মার্জিন বাড়ানো। ২০২৪ এর আগে ভবানীপুর যা মিনি ইন্ডিয়া তার সামনে দলের অবস্থান স্পষ্ট করা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মমতা বন্দোপাধ্যায় প্রচারে থাকার কথা ছিল একবালপুরের ইব্রাহিম রোডে। বুধবার (২২ সেপ্টেম্বর) তার প্রচার করার কথা ছিল চেতলার অহীন্দ্র মঞ্চে। কলকাতায় আবহাওয়া খারাপ থাকায় মঙ্গলবার প্রচার সেরে উঠতে পারেননি মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রচারই বুধবার করবেন। একই সঙ্গে পূর্ব ঘোষণা অনুযায়ী তিনি হাজির থাকবেন চেতলার প্রচার সভাতেও।

 

আগামীকাল বৃহস্পবতিার (২৩ সেপ্টেম্বর) থেকে প্রচার করবেন চক্রবেড়িয়া নর্থ ও পদ্মপুকুর রোডের সংযোগস্থলে, ২৫ তারিখ তিনি সভা করবেন কলিন লেন ও শেক্সপিয়ার সরণি থানার সামনে। ২৬ তারিখ তিনি প্রচার শেষ করবেন নিজের পাড়ায় হরিশ মুখার্জি রোডে।

 

তৃণমূল সূত্রে জানা গেছে, কোভিড পরিস্থিতিতে মিছিল বা রোড শো করা যাবে না। তাই ছোট ছোট সভা থেকেই জনসংযোগ সেরে নেবেন মমতা বন্দোপাধ্যায়। প্রচারে থাকছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। সূত্রের খবর, ত্রিপুরায় রাজনৈতিক কর্মসূচি ও মুর্শিদাবাদের প্রচার সেরে অভিষেক হাজির থাকবেন ভবানীপুরে। সপ্তাহের শেষ লগ্নে তিনিও হাজির থাকবেন প্রচারে৷ এছাড়া বাকি নেতা যাদের দায়িত্ব দেওয়া আছে তাঁরাও প্রচার করবেন বাড়ি, বাড়ি গিয়ে।

 

বাড়তি দায়িত্ব নিয়ে ফিরহাদ হাকিম সব ওয়ার্ডের সাথে কো-অর্ডিনেট করবেন। শেষ লগ্নের প্রচারে ডোর টু ডোর করতে চান বিজেপির জোড়া ফলা শুভেন্দু অধিকারী ও অর্জূন সিংহ। ইতিমধ্যেই ভবানীপুরে প্রচার শুরু করে দিয়েছেন অর্জুন সিং।

 

প্রচারে বেড়িয়েছেন বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। এছাড়া আজ বুধবার থেকে প্রচারে হাজির বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতাও।

 

তৃণমূল সাংসদ অর্জুন সিং বলছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায় এভাবে প্রচারে নামছেন মানে ওরা জয়ের ব্যাপারে অতটা নিশ্চিন্ত নন। মুখ্যমন্ত্রী যেখানে প্রার্থী, সেখানে তো সাইলেন্ট ভোট হবে। মানুষ চুপচাপ ভোট দেবে। ভবানীপুরের মানুষ দেখছেন কিছুদিন আগে উনি একবার চলে গেলেন নন্দীগ্রামে। আবার বাধ্য হয়ে ফিরে আসলেন ভবানীপুরে। এর জন্যে আবার তাদের ভোট দিতে হচ্ছে। আর যদি লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্যসাথী এতই করে থাকেন তাহলে এত মন্ত্রী প্রচারে নামছেন কেন?”

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট