1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নয় মাসের শিশুকে হত্যা করে মায়ের আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় নয় মাসের শিশুকে হত্যা করে গলাই ফাঁস নিয়ে আত্মহত্যা করে‌ছে মা। বুধবার ভো‌রে (২২ সেপ্টেম্বর) শহরের থানাপাড়া বাঁধ এলাকার একটি বাড়ি থে‌কে মা আকলিমা খাতুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে‌ছে পুলিশ।

 

এ সময় মায়ের লাশের পাশেই পড়ে ছিল ৯ মাসের শিশু জীমের মরদেহ। নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার মাজেদের মে‌য়ে। তার স্বামী রতন অটো চালক।

 

এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই বাবা মাজেদের বাড়ি। পা‌শেই বাবার বা‌ড়ি হওয়ায় মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে বাবার বাড়ি‌তে ৯ মাসের শিশু সন্তানকে নি‌য়ে ঘুমিয়ে যান আকলিমা। বুধবার ভোরে এলাকাবাসী আকলিমার ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের ডাবের সাথে গলাই ফাঁস নিয়ে ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষনিক স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পে‌য়ে পুলিশ মা ও শিশু সন্তা‌নের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পু‌লিশ ধারনা করছে আকলিমা তাঁর শিশু পুত্রকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর সে নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

 

এলাকাবাসী জানায়, আকলিমা দীর্ঘদিন মানসিকভা‌বে অসুস্থ‌ ছি‌লেন। চিকিৎসা চলছিল। তার প্রথম পক্ষের স্বামী ও ২টি কন্যা সন্তান রয়ে‌ছে। ঘটনার সময় আকলিমার স্বামী একই এলাকায় তার নিজ বাড়িতে ছিল। মা ও শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সেখানে শত শত মানুষর ভিড় করছে।

 

কুষ্টিয়া মডল থানা অফিসার ইনচার্জ সাবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থে‌কে মা ও শিশু সন্তানের মরদেহ উদ্ধার করে‌ছে পুলিশ। আকলিমা মানসিক রোগী ছিল। প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে আত্মহত্যা করে‌ছে। তব তদন্ত প্রতিবেদন পে‌লে সবকিছু নিশ্চিত হওয়া যা‌বে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট