1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

এসএস স্টিল কারখানায় ৫ শ্রমিক দগ্ধ

গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুরে টঙ্গীতে একটি ইস্পাত কারখানায় লোহা গলানোর সময় বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে পাঁচ শ্রমিক দগ্ধ হয়েছেন। টঙ্গীর মিলগেট এলাকায় এস.এস স্টিল মিল এ দুর্ঘটনা ঘটে।

 

দগ্ধ শ্রমিকরা হলেন-ঢাকার উত্তর শাহজাহানপুর এলাকার গাজী আব্দুর রাজ্জাকের ছেলে মো. মুনতাহির মাহমুদ (৩২), লক্ষীপুরের কড়াইতলা এলাকার আবুল খায়েরের ছেলে মো. বিল্লাল হোসেন (৩০), ময়মনসিংহের ফরিদাকান্দা এলাকার আব্দুর রফিকের ছেলে মো. সোহেল মিয়া (৪০) শেরপুরের কালকুড়া গ্রামের মো. ফজল হকের ছেলে মো. আসাদুল্লাহ (৪০) ও সাগর আলী (৩৫)।

 

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

 

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আালম জানান, বুধবার সকাল ১১টায় তারা চুম্বকের সাহায্যে লোহা গলানোর জন্য চুল্লিতে ফেলছিলেন। এ সময় চুল্লী থেকে আগুনের ফুলকি গিয়ে শ্রমিকদের গায়ে পড়লে ওই পাঁচ শ্রমিক দ্বগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

 

এস.এস স্টিল মিলের জেনারেল ম্যানেজার মো. রাসেল বাবু জানান, কারখানায় লোহা গলানোর সময় পাঁচ শ্রমিক আহত হয়েছেন। আহতদের কারখানায় প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রথমে রাজধানীর উত্তরা আধুনিক মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাদের শেখ হাসিনা বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট