1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

প্রাইভেটকারে মিলল ৪২ কেজি গাঁজা

সুজন কুমার মন্ডল, জয়পুরহাট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাটে একটি প্রাইভেট কার থেকে ৪২ কেজি গাঁজা জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। এসময় শরাফত হোসেন (২৬) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

 

সোমবার (২১ সেপ্টেম্বর ) রাতে জয়পুরহাট শহরের মারোয়ারী পট্রি এলাকা থেকে প্রাইভেট কারসহ ওই মাদক জব্দ করা হয়। ওই প্রাইভেট কারে করে সারা দেশের বিভিন্ন জেলায় মাদক পৌঁছে দেওয়া হতো বলে জানিয়েছে র‍্যাব।

গ্রেফতার হওয়া ব্যক্তির নাম শরাফত হোসেন। তার বাড়ি ঢাকার দক্ষিণ খান আশকোনা এলাকায় । তিনি মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‍্যাব।

 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে র‍্যাব-১২ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

 

কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত শরাফত হোসেন দির্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। জয়পুরহাট শহরের মারোয়ারী পট্রি এলাকায় মাদকের বেচা- কেনা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেখান থেকে ৪২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সঙ্গে মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ওই প্রাইভেট কারসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরাফত হোসেন প্রাইভেট কারের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায় তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট