1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:২০ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

এবার প্রতারণার অভিযোগ কিউকমের বিরুদ্ধে, বন্ধ অফিস

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবার প্রতারণার অভিযোগ পাওয়া গেছে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম’র বিরুদ্ধে। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে অর্ডারকৃত পণ্য নির্ধারিত সময়ে না পাওয়ার অসংখ্য অভিযোগ রয়েছে। এরমধ্যে অফিস বন্ধ করে দিয়েছে প্রতিষ্ঠানটি। ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর কিউকমের প্রতারণার ফাঁদে পড়েছে গ্রাহকরা।

 

কিউকম’র হেড অফ সেলস, কমিউনিকেশন এন্ড পাবলিক রিলেশন পদে দায়িত্ব পালন করছেন হুমায়ুন কবির নিরব। এমডি ও সিইও রিপন মিয়া। সংশ্লিষ্টরা বলছেন, তাদের মত তারকাদের উৎসাহে এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে এখন প্রতারণার আশঙ্কায় চরম হতাশার মধ্যে পড়েছেন হাজার হাজার গ্রাহক। নিরব ও প্রতিষ্ঠানটির মালিক (এমডি ও সিইও) রিপন মিয়ার ফেসবুকে এসব অভিযোগ করেছেন গ্রাহকরা। তবে কোন সদুত্তর খুঁজে পাচ্ছেন না তারা।

 

এর আগে গত রোববার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সচিবালয়ে সাংবাদিকদের বলেন, মানুষের অনেক টাকা নিয়েছে ইভ্যালি। কীভাবে তারা তাদের কমিটমেন্ট পূরণ করবে তা আমার জানা নেই। আমরা মনে করি, তারা গ্রাহকদের যে কমিটমেন্ট দিয়েছে, তারা যদি সেটি পূরণ করতে না পারে, তা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে এটি করতেই হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট