1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সিরাজদিখানে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩ - বাংলা টাইমস
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

সিরাজদিখানে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জ সিরাজদিখানে গত শনিবার ও রোববার রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সিরাজদিখান থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রাসেল শেখ নাহিদ,হৃদয় চৌধুরী,মোঃ জহিরুল ইসলাম রতন।

 

 

সিরাজদিখান থানা অফিসার্স ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানিয়েছেন, গাড়ি চোর চক্রের সদস্যরা চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলা সুখের ঠিকানা এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে গত রোববার (১৯ সেপ্টম্বর) বিকালে অভিযান চালানো হয়। এ সময় নিমতলা সুখের ঠিকানা আবাসন প্রকল্প ব্লক-এ হইতেমোঃ রাসেল শেখ নাহি(১৮) নামের এক জনকে গ্রেফতার করা হয়। অভিযানে তার হেফাজত থেকে একটি পেস্ট কালারের পালসার(১৫০ সিসি) চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

তিনি জানান, পরবর্তী সময়ে গ্রেফতারকৃতর দেয়া তথ্য অনুযায়ী, ঢাকা গেন্ডারিয় এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে হৃদয় চৌধুরীকে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত থেকে আরও একটি মোটর সাইকেল এবং তার দেওয়া তথ্য অনুযায়ী মিরপুর শাহআলী থানা এলাকা গুদারাঘাট বটতলা থেকে মোঃ জহিরুল ইসলাম রতনের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেলসহ উদ্ধার করা হয়।

 

 

গ্রেফতারকৃত সবাই চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় সিন্ডিকেটের সদস্য উল্লেখ করে ওসি মোঃ বোরহান উদিদ্দন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, চোরাই গাড়ি তারা নিজেরাই চালিয়ে ঢাকা জেলার মিরপুর ও গেন্ডারিয়া এলাকায় দিয়ে আসেন। এরপর এ চক্রের দলনেতা গ্রেফতারকৃত হৃদয় চৌধুরী চোরাই মোটরসাইকেলের রঙ-পার্টস পরিবর্তন করে ঢাকার আশপাশেরা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করেন।

 

এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করে সেই মামলায় গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট