1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি ডা. প্রাণ গোপাল দত্ত - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৫ অপরাহ্ন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি ডা. প্রাণ গোপাল দত্ত

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হয়েছেন ডা. প্রাণ গোপাল দত্ত। সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

 

অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করায় এবং আরেকজনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রাণ গোপাল দত্তের কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না।

 

রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার বলেন, গত ১৯ সেপ্টেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ডা. প্রাণ গোপাল দত্তের একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মনিরুল ইসলাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে ওই আসনে একমাত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রাণ গোপাল দত্তই ছিলেন। যে কারণে একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করা হয়।

 

উল্লেখ্য, চান্দিনা উপজেলা নিয়ে গঠিত এ আসনের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার মো. আলী আশরাফ গত ৩০ জুলাই মারা যান। তিনি এই আসন থেকে পাঁচবার এমপি হয়েছিলেন। তার মৃত্যুর পর ২ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সেখানে ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন রাখা হয়েছিল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট