1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:২৮ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নির্বাচনী ফলাফল পাতা ছিনিয়ে নিয়ে আটক-৭

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নোয়াখালীর কবিরহাট পৌরসভা নির্বাচনে নির্বাচনী ফলাফল না মেনে প্রিসাইডিং অফিসারের টেবিলে থেকে প্রিন্ট করা নির্বাচনী ফলাফলের সিটেরর পাতা নিয়ে যাওয়ার ঘটনায় ৭জনকে আটক করেছে পুলিশ।

 

আটককৃতরা হলো,কবিরহাট পৌরসভার জৈনপুর গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে দিলদার হোসেন (২৬) একই গ্রামের এন্তাজ মিয়ার ছেলে মো. ইব্রাহীম খলীল (৩৫) জেবল হকের ছেলে মো.জহির উদ্দিন (৪০) মো. হোসেনের ছেলে মো.বাবুল (৩৬) আব্দুল কাদেরের ছেলে আব্দুল্লাহ আল হাসান পারভেজ (২০) মৃত মোস্তফা মিয়ার ছেলে মো. গোলাম সারোয়ার (৫২) ও পূর্ব ফতেপুর গ্রামের আলা উদ্দিন রিপনের স্ত্রী সালেহা আক্তার।

 

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার কবিরহাট সরকারি কলেজের ১ নং ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, কবিরহাট পৌরসভা নির্বাচনে কবিরহাট সরকারি কলেজ কেন্দ্রে বিকেল ৫টার দিকে নির্বাচনী ফলাফল না মেনে প্রিসাইডিং অফিসারের টেবিলের সামনে থেকে প্রিন্ট করা নির্বাচনী ফলাফলের সিটেরর পাতা নিয়ে চলে যায় আটককৃতরা। পরে তাৎক্ষণিক পুলিশ তাদের আটক করে।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, নির্বাচন শেষে ফলাফল না মেনে ফলাফল সিট প্রিসাইডিং কর্মকর্তার টেবিল থেকে নিয়ে যাওয়ার অভিযোগে ৭জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 

ওসি টমাস বড়ুয়া আরও জানান, বিষয়টি খতিয়ে দেখে নির্বাচন কমিশন কর্মকর্তা আইনগত ব্যবস্থা নিবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট