1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দ্য ঈগলস ক্লাবের 'ক্লিন ডোমার ক্যাম্পেইন' শুরু - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন

দ্য ঈগলস ক্লাবের ‘ক্লিন ডোমার ক্যাম্পেইন’ শুরু

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডোমারকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন শহরে রূপান্তরিত করতে দ্য ঈগলস ক্লাবের উদ্যোগে তিনদিন ব্যাপী ‘ক্লিন ডোমার ক্যাম্পেইন’ শুরু হয়েছে।

 

সোমবার (২০শে সেপ্টেম্বর) নীলফামারীর ডোমারের হৃদয়ে স্বাধীনতা চত্বর ও ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ‘দ্য ঈগলস ক্লাব’-এর সকল স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে ‘ক্লিন ডোমার ক্যাম্পেইন’ শুরু হয়েছে। দ্য ঈগলস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক পলাশ ও সাধারণ সম্পাদক তানভীর নেওয়াজ আপনের নেতৃত্বে স্বেচ্ছায় মাঠ পরিষ্কার করেছে স্বেচ্ছাসেবকবৃন্দ।

 

এসময় আরও উপস্থিত ছিলেন- দ্য ঈগলস ক্লাবের উপদেষ্টা ও সহ-সভাপতি আজমির রহমান রিশাদ, সহ-সভাপতি এহসানুল হক জয়, সাংগঠনিক সম্পাদক মো. ফাহিম ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাগর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান সৌরভ, সদস্য কাওছার আহমেদ, মো. রিশাদ ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

 

দ্য ঈগলস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক পলাশ জানান, ডোমার শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে দ্য ঈগলস ক্লাবের সদস্যরা কাজ করছে। আমাদের তিনদিন ব্যাপী ক্যাম্পেইনে স্বেচ্ছাসেবকরা কাজ করবে। সকলকে ডোমার শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বান করছি।

 

দ্য ঈগলস ক্লাবের সাধারণ সম্পাদক তানভীর নেওয়াজ আপন জানান, পরিবেশ বাঁচলে- বাঁচবো আমরা৷ ডোমারকে সুন্দর ও পরিচ্ছন্ন শহর বিনির্মানে যথাসাধ্য কাজ করে যাবে ঈগলস ক্লাব। আমাদের প্রায় ৪০ জন স্বেচ্ছাসেবক আজ স্বেচ্ছায় পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নিয়েছে।

 

আগামীকাল মঙ্গলবার ও পরশু বুধবার দ্য ঈগলস ক্লাবের উদ্যোগে ‘ক্লিন ডোমার ক্যাম্পেইন’ পরিচালিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট