1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে শ্রাবন্তী - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫২ অপরাহ্ন

বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে শ্রাবন্তী

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শ্রাবন্তী রোশনের সম্পর্কের নয়া মোড়। ঘনিষ্ঠ মহল সূত্রে শোনা যাচ্ছে, বিবাহবিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অতীতে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চেয়ে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন সিং। আদালতের সমন পাঠিয়েছিলেন অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। নির্দিষ্ট তারিখে নিজে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দেন নায়িকা।

 

চলতি বছরের জুন মাসে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এই আবেদন করে মামলা দায়ের করেন রোশন। বেশ কয়েক বার এই মামলার শুনানি হয়েছে। ১৬ সেপ্টেম্বর রোশনের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছয়। সেই জবাবে স্পষ্ট লেখা রয়েছে, যে তিনি বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশনের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। বেশ কিছু অভিযোগও করেছেন রোশনের বিরুদ্ধে। আগামী ১০ ডিসেম্বর এই মামলা পরবর্তী শুনানি।

 

চলতি বছরের জুন মাসে পিটিশন ফাইল করেন রোশন। তাতে লেখা ছিল ১২ এপ্রিল ই-মেল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে রোশন যে শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চান, সে কথা জানান তিনি। অতীত ভুলে নতুন করে জীবন শুরু করার আর্জি জানান রোশন।

 

২৬ এপ্রিল উত্তর দেন শ্রাবন্তী। তিনি জানান, রোশনের সঙ্গে কোনওভাবেই দাম্পত্যজীবন তাঁর পক্ষে কাটানো সম্ভব নয়। স্ত্রীকে নিজের জীবনে ফিরিয়ে আনার জন্য শিয়াদাহ কোর্টে মামলা দায়ের করেন রোশন।

 

উল্লেখ্য, রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরে গত বছর। আলাদা থাকতে শুরু করেন দম্পতি। চলতি বছরেই শ্রাবন্তী নাম জড়িয়ে পড়ে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে। তিনি নাকি শ্রাবন্তীর কমপ্লেক্সেই থাকেন। একসঙ্গে প্রায়ই সময় কাটান তাঁরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট