1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
জয়পুরহাটে একসঙ্গে ১৪ ইউনিয়ন পরিষদ সচিবকে রদবদল - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

জয়পুরহাটে একসঙ্গে ১৪ ইউনিয়ন পরিষদ সচিবকে রদবদল

সুজন কুমার মন্ডল, জয়পুরহাট
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাট জেলার ১৪টি ইউনিয়ন পরিষদের সচিবকে একসঙ্গে রদবদল করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) এ বিষয়ে অফিস আদেশ জারি করে জয়পুরহাট জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখা।

 

শনিবার (১৮ সেপ্টেম্বর) জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

অফিস আদেশে কালাই উপজেলার উদয়পুর ইউপি সচিব আব্দুল হান্নান আখন্দকে জয়পুরহাট সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউপির সচিব, পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউপি সচিব মিজানুর রহমানকে সদরের বম্বু ইউপিতে, বম্বু ইউপি সচিব রেজোয়ান হোসেনকে পাঁচবিবি বালিঘাটা ইউপিতে, কালাইয়ের আহম্মেদাবাদ ইউপি সচিব রোস্তম আলীকে আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউপিতে, সোনামুখী ইউপি সচিব এরশাদ আলীকে কালাইয়ের আহাম্মেদাবাদ ইউপিতে, সদরের চকবরকত ইউপি সচিব মোহাম্মদ আলী জিন্নাহকে একই উপজেলার ধলাহার ইউপিতে, ধলাহার ইউপি সচিব আবু মুসাকে পাঁচবিবির ধরঞ্জী ইউপিতে, ধরঞ্জী ইউপি সচিব আব্দুল মুমিনকে একই উপজেলার আয়মারসুলপুর ইউপিতে, বালিঘাটা ইউপি সচিব ওয়াজেদ আলীকে সদরের চকবরকত ইউপি সচিব, আক্কেলপুরের গোপীনাথপুর ইউপি সচিব সাগর চন্দ্র রায়কে কালাইয়ের মাত্রাই ইউপিতে, মাত্রাই ইউপি সচিব শহিদুল ইসলামকে গোপীনাথপুর ইউপিতে, সদরের মোহাম্মদাবাদ ইউপি কাইয়ুম উদ্দিনকে কালাইয়ের উদয়পুর ইউপিতে, সদরের দোগাছী ইউপি সচিব গোলাম বুলবুলকে আক্কেলপুরের তিলকপুর ইউপি সচিব, তিলকপুর ইউপি সচিব সাজেদুর ইসলামকে দোগাছী ইউনিয়ন পরিষদের সচিব পদে বদলি করা হয়েছে।

 

এই আদেশে বদলিকৃত ইউনিয়ন পরিষদের সচিবকে আগামী ২০ সেপ্টেম্বর সোমবারের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করার জন্য বলা হয়েছে।

 

জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদ সচিবদের মধ্যে যাদের নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে, তাদের অনেকেই ৪ থেকে ৫ বছর ধরে একই কর্মস্থলে ছিলেন। জনস্বার্থে ও প্রশাসনিক কাজের সুবিধার্থে এ রদবদল করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট