1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত (ভিডিও) - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:১৪ অপরাহ্ন

বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত (ভিডিও)

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার মনোহরগঞ্জের নাথেরপেটুয়ায় বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। আহত একজনের অবস্থা আশংকাজনক।

 

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার (১০টা ২৭ মিনিটের) দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জেলার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- সিএনজি যাত্রী মনোহরগঞ্জের খিলা গ্রামের মোঃরাফি (২৩),সিএনজি চালক নোয়াখালী জেলার সোনাইমুড়ির পাঁচকুড়া গ্রামের শাহাদাৎ হোসেন (৩০) ও নোয়াখালি চাটখিলের ইয়াসিন(৩২) ।

 

এ ঘটনায় আহতরা হলেন- মনোহরগঞ্জের খিলা গ্রামের মরিয়ম আক্তার তানহা (০৭), লাকসাম রামপুরা গ্রামের রুবেল খানের ছেলে নাবিল খান(১২), তারঁ ভাই আবুল হোসেন(৬৫), নারায়নগঞ্জ জেলার পঞ্চগটি গ্রামের ইউনুসফ মিয়ার স্ত্রী মাহাফিয়া(৪৩)। আহতদের নাথেরপেটুয়া বাজারস্থ ভূইয়া মেডিকেল হাসাপাতালে চিকিৎসা প্রদান করা হয়।
আশংকাজনক অবস্থায় দুপুরে গুরুত্বর আহত আবুল হোসেনকে কুমিল্লা মেডিকেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

 

মনোহরগঞ্জের থানার ওসি মাহাবুবুল কবির জানান, নোয়াখালী থেকে ঢাকাগামি দ্রæত গতিসম্পন্ন হিমাচল পরিবহনের( চট্ট-মেট্রো-ব ১১-০৭৭৩) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মনোহরগঞ্জের নাথেরপেটুয়া এলাকায় প্রথমে একটি ট্র্যাক্টর ও ব্যাটারী চালিত মিশুকসহ বৈদ্যুতিক পিলারে ধাক্কা দিয়ে কে ধাক্কা ধাক্কা দিয়ে নাথেরপেটুয়া বাজারগামী একটি চলন্ত সিএনজি গাড়ীকে চাপা দেয়।এসময় সিএনজিতে থাকা ৬ জনের মধ্যে ঘটনাস্থলেই সিএনজিচালক,যাত্রীসহ ৩ জন মারা গেছে। ২ জনকে হাসপাতালে নেয়া হয়। একজনের অবস্থা আশংকাজনক।

 

পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত বাস সিএনচি ট্র্যাক্ট ও নিহতদের মরদেহ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়ার্ধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট