1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বাল্য বি‌য়ে কর‌তে এ‌সে কারাগা‌রে বর - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন

বাল্য বি‌য়ে কর‌তে এ‌সে কারাগা‌রে বর

শেরপুর প্রতি‌নি‌ধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুরের নালিতাবাড়ীতে বাল্য বিয়ে কর‌তে এ‌সে মোশারফ হোসেনের (৩০) না‌মে এক বর‌কে তিন মা‌সের কারাদ‌ণ্ড দি‌য়ে‌ছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার আয়নাতলী গ্রামে এ ঘটনা ঘ‌টে। মোশারফ হো‌সে‌নের এক ছেলে ও এক মেয়ের জনক।

 

 

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, না‌লিতাবাড়ী উপ‌জেলার পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলার ধরাবুন্নি গ্রামের দুই সন্তানের জনক মোশারফ হোসেনের স্ত্রী চলে যাওয়ায় (১৩) বছর বয়সী আপন চাচাতো বোনকে বিয়ের সিদ্ধান্ত নেয়। পারিবারিকভাবে নেওয়া ওই সিদ্ধান্ত অনুযায়ী কিশোরী পাত্রীকে ঢাকা তার মায়ের কাছ থেকে নালিতাবাড়ী উপজেলার আয়নাতলী গ্রামে নানার বাড়ি আনা হয়।

 

 

শনিবার (১৮ সেপ্টেম্বর) পিতৃহীন কিশোরীর বিয়ের যাবতীয় আয়োজন শেষ পর্যায়ে। এমতাবস্থায় রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিয়ে বাড়িতে হানা দেয় উপজেলা প্রশাসন ও পুলিশের লোকজন। পরে বাল্য বিয়ের আয়োজন বন্ধ করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন বাংলা টাইমসকে ব‌লেন, আমরা তথ্য পাই ওই গ্রা‌মে বাল্য বিবাহ হ‌চ্ছে। সেই তথ্যের ভি‌ত্তি‌তে আমরা ঘটনাস্থ‌লে গি‌য়ে সত্যতা পাই। প‌রে ভ্রাম্যমান আদাল‌তের মাধ্যমে মোশারফ হো‌সেনকে তিন মা‌সের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট