1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই' - বাংলা টাইমস
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৯ অপরাহ্ন

‘তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই’

ভোলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন হবে। তত্ত্বাবধায়ক সরকার আর কখনও হবে না।তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে কোন লাভ নেই।

 

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশনে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

 

চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে সাবেক এমপি অধ্যক্ষ মরহুম এমএম নজরুল ইসলামের ২৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এ সময় তিনি বলেন, নির্বাচন কমিশন কোন দলের অধীনে নয়। নির্বাচন কমিশন স্বাধীন। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে।

 

পদ্মা সেতু নিয়ে বিএনপির সমালোচনার জবাবে তিনি বলেন, বিএনপি নেতারা বলেছিল-পদ্মা সেতু হবে না, কিন্তু শেখ হাসিনার সরকার সেই পদ্মাসেতু বানিয়ে দেখিয়েছে। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন বিএনপি নেতারা এই পদ্মা সেতুর ওপর দিয়ে যাতায়াত করবে।

 

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

 

ফাউন্ডশনের ভাইস চেয়ারম্যান কায়সার আহমেদ দুলালের সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মো. তৌফিক ইলাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ আরও উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট