1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ডোমারে শহীদ স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ অপরাহ্ন

ডোমারে শহীদ স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

আজমির রহমান রিশাদ, ডোমার (নীলফামারী)
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

একাত্তরের শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল বারী ও মিজানুর রহমান মিজান স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নীলফামারীর ডোমারে ‘শহীদ আব্দুল বারী ট্রাস্ট’-এর আয়োজনে শুক্রবার (১৭ই সেপ্টেম্বর) শহীদ মিজান-আব্দুল বারী স্মৃতি সংসদ পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

দোয়া পরিচালনা করেন- ঐতিহ্যবাহী চিকনমাটি পূর্ব ধনিপাড়া জামে মসজিদের পেশ ইমাম মুফতি ওমর ফারুক। এসময় চিকনমাটির ধনাঢ্য পরিবারের মরহুম মেজাজ উদ্দিন সরকার, মরহুমা অফেজা খাতুন, সাবেক পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, তেভাগা আন্দোলনের কৃষক নেতা কিষাণ আব্দুল মজিদ, সাবেক শিক্ষক আব্দুল মোত্তালেব মাস্টার, সাবেক আনসার কমান্ডার আবু তালেব, শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল বারী ও শহীদ মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মিজানের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া পরিচালিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তান মো. আল-আমিন রহমান, নুর আমিন রহমান মুরাদ, শহীদ মিজানের ভ্রাতা আনিছুর রহমান, মো. হাফিজুর রহমান (মন্ত্রী), ডোমার পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. মিজানুর রহমান তুলু প্রমুখ।

 

মুক্তিযুদ্ধের ইতিহাস লেখক ও গবেষক, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান মো. আল-আমিন রহমান জানান, আমাদের পারিবারিক কবরস্থানের সৌন্দর্যবর্ধন উপলক্ষ্যে শহীদ আব্দুল বারী ট্রাস্টের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধের রণাঙ্গনে জীবন দেওয়া চিকনমাটির দুই বীর সেনানী শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল বারী ও শহীদ মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মিজান এবং পরিবারের সকল মরহুম-মরহুমার স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট