1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১৭ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

হ্যাকারদের কবলে অভিনেত্রী প্রসূন

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

অভিনেত্রী প্রসূন আজাদের অফিশিয়াল ফেসবুক পেজটি তার নিয়ন্ত্রণে নেই। গত ১৪ সেপ্টেম্বর রাত থেকে পেজটি হ‌্যাকারদের কবলে। আর সেখান থেকে অশ্লীল ছবি পাঠানো হচ্ছে। এমন অভিযোগ এই অভিনেত্রীর।

 

এ প্রসঙ্গে প্রসূন আজাদ বলেন, ‌’গত ১৪ সেপ্টেম্বর রাতে আমার পেজটি হ্যাক হয়েছে। এতে ফলোয়ার রয়েছে ৩ লাখের বেশি। পেজটিতে আমি খুব বেশি অ্যাকটিভ না থাকলেও কিছু মানুষ আমাকে পছন্দ করার কারণে পেজটিতে যুক্ত হন। পেজটি হ্যাক হওয়ার পর থেকে অনেকে আমাকে ফোন করে বলছেন, ‘আমি কেন পেজ থেকে অশ্লীল ছবি পোস্ট করছি?’ এসব ছবি আমি পোস্ট করছি না। পেজটি এখন আর আমার নিয়ন্ত্রণে নেই।’’

 

এ ঘটনায় বিব্রত প্রসূন আজাদ। সবার প্রতি অনুরোধ জানিয়ে এই অভিনেত্রী বলেন—‘আমি যখন অভিনয় করেছি বা এখনো খুব কম কাজ করি। চেষ্টা করি, খুব মনোযোগ দিয়ে কাজটা করতে। যারা পেজে যুক্ত হয়েছেন তারা আমার কাজের কারণে যুক্ত। সবার কাছে অনুরোধ, ওই পেজের কোনো কার্যক্রমের জন্য আমাকে দায়ী করবেন না। আমার মা-সহ অনেকেই আমাকে ফোন দিচ্ছেন। আমি খুবই বিব্রত। বুঝতে হবে, আমিও একটা সমাজে থাকি। দয়া করে, আপনারা আমাকে ভেবে ওই পেজে আর যুক্ত থাকবেন না।’

 

গত ৩০ জুলাই দীর্ঘ দিনের বন্ধু ফারহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রসূন। আপাতত স্বামী-সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট