1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ভাসানচর পালানো আরও ২৬ রোহিঙ্গা আটক - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন

ভাসানচর পালানো আরও ২৬ রোহিঙ্গা আটক

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর থেকে পালানোর সময় ৩ দালাল সহ আরও ২৬ জন রোহিঙ্গাকে আটক করেছে কোস্টগার্ড।

 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে আটককৃত রোহিঙ্গাদের ভাসানচর থানায় সোপর্দ করা হয়েছে। এর আগে, গতকাল বৃহস্পতিবার রাতে তাদের স্বর্ণদ্বীপের চর থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃত রোহিঙ্গারা হলো-ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ১১ নম্বর ক্লাস্টারের মৃত শুক্কুরের ছেলে রহিম (৩৮) তার স্ত্রী নুর বাহার (২৭) ও সন্তান শওকত আরা (১৪), আয়শা (১০), তোফায়দুল (৫) মরিয়ম (৯ মাস)। ৫৪ নম্বর ক্লাস্টারের জলিলুর রহমান (৫০) তার মেয়ে ফাতেমা (২৫), নুর হোসেন (১২) ১০ নম্বর ক্লাস্টারের জাহেদ হোসেন (৩৮) তার স্ত্রী মিনারা বেগম (৩০) তার মেয়ে নুর সাহারা (৮), নুর কলিমা (৬) নুর ফাতেমা (৩)। ৭ নম্বর ক্লাস্টারের ওমর হামজা (৩০) শাহিনা আাক্তার (৬) রুহুল আমিন (৫)। ১০ নম্বর ক্লাস্টারের খায়ের হোসেন (২৭) ও হামিদা বেগম (২২), মোস্তফা কামাল (৮) নুর ফাতেমা (৪) ১০ নম্বর ক্লাস্টারের মুবিনা খাতুন (১৬)। ৭ নং ক্লাস্টারের নজির হোসেনের ছেলে আক্তার উল্যা (৩০) তার স্ত্রী সাবিকুন নাহার (১৮) এবং আক্তার উল্যার মেয়ে সাদেকা বিবি (৭) হায়দারা বিবি (৫)।

 

আটককৃত দালালরা হলো হাতিয়া উপজেলার চৌধুরী গ্রামের অচি আলমের ছেলে হানিফ (৩০), রেহেনীয়া গ্রামের মৃত আমিন উল্লাহর ছেলে শামীম (২৭) ও চরগেসিয়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শামীম (১৫)।

 

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান , আটককৃতদের বিরুদ্ধে বিদেশী নাগরিক আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাদের হাতিয়া আদালতে সোপর্দ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট