1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসন করেছিল বিএনপি-জামায়াত' - বাংলা টাইমস
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২৪ অপরাহ্ন

‘বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসন করেছিল বিএনপি-জামায়াত’

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, আন্দোলনের নামে নৈরাজ্য করে শিক্ষার্থীদের পড়ালেখায় বাধা সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে।

 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে কেরাণীগঞ্জের হযরতপুর কলেজ প্রাঙ্গণে হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, অশুভ শক্তির ষড়যন্ত্র এখনও চলছে, তাই সবাইকে সতর্ক থাকতে হবে। ষড়যন্ত্র না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি। আন্দোলনের নামে নৈরাজ্য করে শিক্ষার্থীদের পড়ালেখায় বাধার সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে। সমুচিত জবাব দেওয়া হবে। বিভ্রান্তি না ছড়াতেও বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

 

আওয়ামী লীগের এই নেতা বলেন, ১৫ আগস্ট, ৩ নভেম্বর ও ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। ওই একই শক্তি এখনও শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত। এরা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়, তাই এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

 

তিনি বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছিল। সেই খুনিদের পুনর্বাসন করেছিল বিএনপি-জামায়াত।

 

কামরুল ইসলাম বলেন, ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত দেশের সংখ্যালঘুদের ওপর নির্যাতন চালানো হয়েছিল। বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় ছিল তখন দেশে অরাজকতা ছিল। আইনের শাসন ছিল না। বর্তমান সরকার আইনের শাসন প্রতিষ্ঠিত করেছে। বর্তমান সরকারের আমলে কোনো অপরাধীকে ছাড় দেওয়া হচ্ছে না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট