1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'পুলিশ কনস্টেবল নিয়োগে টাকা লাগবে না' - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

‘পুলিশ কনস্টেবল নিয়োগে টাকা লাগবে না’

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাট জেলার পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা বলেছেন, আগামী ৮ থেকে ১০ নভেম্বর জয়পুরহাট পুলিশ লাইন মাঠে পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলাদের নিয়োগ দেয়া হবে। পুলিশ কনস্টেবল নিয়োগের ব্যাপারে আমি অত্যন্ত কঠোর এবং বদ্ধপরিকর । এই নিয়োগে কোনো টাকা লাগবে না সরকার নির্ধারিত ১০৩ টাকার ফি”র বিনিময়ে পুলিশে চাকুরী হবে।

 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট কেন্দ্রীয় জামে মসজিদে মুসলিদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

 

মাছুম আহাম্মদ ভূঞা আরো বলেন, কোনো দালাল, সিন্ডিকেট চক্র, পুলিশ সদস্য, ভায়া কিংবা কারও মাধ্যমে পুলিশের চাকরির জন্য আবেদন করবেন না। কোনো ঘুষ চলবে না। শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ দেয়া হবে। নিয়োগে আর্থিক লেনদেন করবেন না। তিনি বলেন,পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে কোনো টাকা লাগবে না। কোনো দালাল, সিন্ডিকেট চক্র, পুলিশ সদস্য, ভায়া কিংবা কারও মাধ্যমে পুলিশে নিয়োগের ব্যাপারে আর্থিক লেনদেন হলে আমাকে জানাবেন। আমি তাৎক্ষণিক তাদের গ্রেফতার করব।

 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম(অপরাধ ও প্রশাসন), জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোনাববর হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহেদ আল মামুন।

 

একই সাথে জেলার ৪৭ বিটে বিট ইনচার্জগণ থানার অফিসার ইনচার্জগণ মসজিদে মসজিদে মুসলিদের উদ্দেশ্য কথা বলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট