1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দ্য ঈগলস ক্লাবের উদ্যোগে 'উন্মুক্ত পাঠশালা' উদ্বোধন - বাংলা টাইমস
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:১২ অপরাহ্ন

দ্য ঈগলস ক্লাবের উদ্যোগে ‘উন্মুক্ত পাঠশালা’ উদ্বোধন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডোমারে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘দ্য ঈগলস ক্লাব’-এর উদ্যোগে শিশুদের মাঝে পাঠদান কার্যক্রম পরিচালনার লক্ষ্যে উন্মুক্ত পাঠশালার উদ্বোধন করা হয়েছে।

 

শুক্রবার (১৭ই সেপ্টেম্বর) ডোমার স্টেশন রোড সংলগ্ন উত্তরণ গোষ্ঠী প্রাঙ্গনে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন-অর-রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন- নীলফামারী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মেহেরুন আক্তার পলিন। উদ্বোধনের আগে মহান শিক্ষা দিবস উপলক্ষ্যে ১৯৬২ সালের শিক্ষা আন্দোলনে নিহত সকল শহিদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

দ্য ঈগলস ক্লাবের সাধারণ সম্পাদক তানভীর নেওয়াজ আপনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- দ্য ঈগলস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক পলাশ৷ এছাড়া আরও উপস্থিত ছিলেন- সিনিয়র সহ-সভাপতি মাহির মুহাম্মদ মিলন, উপদেষ্টা পর্ষদের সদস্য আজমির রহমান রিশাদ, সহ-সভাপতি এহসানুল হক জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফাহিম ইসলাম, দপ্তর সম্পাদক রিফাত ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান সৌরভ, সদস্য কাওছার আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

 

দ্য ঈগলস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক পলাশ জানান, আজকের এই ছোট উদ্যোগ আগামীর বড় পরিবর্তন নিয়ে আসবে এই কামনা করি। উন্মুক্ত পাঠশালা আমাদের দীর্ঘদিনের পরিকল্পনা৷ আজ এই কর্মসূচি বাস্তবায়ন করার জন্য সকল সদস্যদের জানাই কৃতজ্ঞতা।

 

দ্য ঈগলস ক্লাবের সাধারণ সম্পাদক তানভীর নেওয়াজ আপন জানান, শিক্ষার বৃক্ষ চির ফলনশীল। আমাদের ‘উন্মুক্ত পাঠশালা’ প্রত্যেক সপ্তাহের প্রতি শুক্রবার শিশুদের নিয়ে পরিচালিত হবে৷ আজকে ৩৫ জন শিশুকে পাঠদান কার্যক্রমের আওতায় আনা হয়েছে।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন বলেন, আমি ‘দ্য ঈগলস ক্লাব’ এর এই উদ্যোগকে স্বাগত জানাই। শিক্ষার আলো সবার মাঝে ছড়িয়ে দিতে দ্য ঈগলস ক্লাবের উন্মুক্ত পাঠশালা সহ অন্যান্য কর্মসূচিতে সর্বাত্মক সমর্থন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট