1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগের প্রতিবাদ - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগের প্রতিবাদ

গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজের বিরুদ্ধে গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগের প্রতিবাদ করেলেন ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য (রুটিন দায়িত্ব) ও বর্তমান বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শাহজাহান।

 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সেমিনার কক্ষে সংবাদ সম্মেলন করে তিনি তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগকে ভিত্তিহীন ও গভীর ষড়যন্ত্র বলে উল্লেখ করেন। ইতোপূর্বে বিশ্ববিদ্যালয়ের সাবেক একজন উপাচার্যের বিভিন্ন অনিয়ম, দূর্নীতি ও স্বজনপ্রীতির বিরুদ্ধে আমি সবসময় সোচ্চার থেকে প্রতিবাদ করি।

 

একপর্যায় বিশ্ববিদ্যালয়কে কলংক মুক্ত করতে সক্ষম হই।বর্তমানে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ওই সাবেক উপাচার্যের বিশ্বস্ত কতিপয় সুবিধাবাদি ব্যক্তি উপাচার্য হিসেবে আমার রুটিন দায়িত্ব পালনকালে অবৈধ সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হন।বর্তমান সময়ও তারা অবৈধ সুবিধা নিতে পারছে না।

 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের হারানো গৌরব পুনরুদ্ধারে আমি বর্তমান উপাচার্যকে একাডেমিক ও প্রশাসনিক কাজে সার্বিক সহযোগিতা প্রদান করে যাচ্ছি।এসব কর্মকান্ডে ওইসব সুবিধাবাদিরা আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে।তারা আমার বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ সামজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে পারিবারিক ও সামজিকভাবে হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্র করছে। আমি এসব ভিত্তিহীন অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। এছাড়া এসবের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আমি আইনি পদক্ষেপ নেব।

 

ড. শাহাহানের স্ত্রী ও বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্রাপক ড. মোছা. হালিমা খাতুনসহ বিভিন্ন বিভাগের শিক্ষকরা এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট