1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
গৃহকর্মীকে ধর্ষণ, বাড়িওয়ালা গ্রেপ্তার (ভিডিও সহ) - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

গৃহকর্মীকে ধর্ষণ, বাড়িওয়ালা গ্রেপ্তার (ভিডিও সহ)

সাভার প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আশুলিয়ায় গৃহকর্মী নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাড়িওয়ালা বিরুদ্ধে। এ ঘটনায় বাড়িওয়ালার স্ত্রী ভুক্তভোগী গহকর্মীকে উল্টো অপবাদ দিয়ে হাত বেঁধে বেদড়ক মারধর করে ও মাথার চুল কেটে দেয়। ভুক্তভোগী নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় বাড়িওয়ালা দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক রয়েছে তার স্ত্রী লিপি বেগম।

 

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে দেলোয়ার হোসেনকে আশুলিয়ার বাইপাইল থেকে গ্রেফতার করেছে পুলিশ। এরআগে গত মঙ্গলবার দুপুরে আশুলিয়ার গাজীরচট এলাকায় দেলোয়ার হোসেনের বাড়িতে কাজ করতে যায় ভুক্তভোগী গৃহকর্মী। একা পেয়ে তাকে ধর্ষণ করে দেলোয়ার।

বিষয়টি বাড়িওয়ালা স্ত্রী লিপি বেগমকে জানালে সে উল্টো গৃহকর্মী নারীকে বেঁধে বেদড়ক মারধর করে ও মাথার চুল কেটে দেয়। হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।

 

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পায়। তবে ভুক্তভোগীকে মারধর করে তাড়িয়ে দেয় তারা। পরে নারীকে উদ্ধার করে ধামরাই উজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় বাড়িওয়ালা দেলোয়ার ও তার স্ত্রী লিপি বেগমসহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট