1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কর্মীদের হয়রানি বন্ধের দাবি কাউন্সিলর প্রার্থীর - বাংলা টাইমস
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন

কর্মীদের হয়রানি বন্ধের দাবি কাউন্সিলর প্রার্থীর

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুষ্ঠু নির্বাচন ও কর্মী সমর্থকদের হয়রানি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেন চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভা নির্বাচনের (১নং ওয়ার্ড) কাউন্সিলর প্রার্থী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাদা এস এম মিজানুর রহমান।

 

শুক্রবার (১৭সেপ্টেম্বর) বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলরুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

সংবাদ সম্মেলনে কাউন্সিলর প্রার্থী শাহজাদা এস এম মিজানুর রহমান অভিযোগ করে বলেন, ‘নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে আমার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। সম্প্রতি নির্বাচনী প্রচারণাকালে আমার কর্মী সমর্থকদের পুলিশ নানা ভাবে হয়রানি করছে। তালিকা ধরে রাতে আঁধারে বাড়ি বাড়ি গিয়ে তল্লাশী করছে।এমন গ্রেপ্তার আতংক তৈরি করে ভোটের পরিবেশ নষ্ট করছে। আইনশৃঙ্খলা বাহিনীর এমন আচরণে আমার নেতাকর্মী ও ভোটাররা ভয় পাচ্ছেন।’

 

এমনকি প্রতিপক্ষরা তাঁর বিরুদ্ধে নানা অপপ্রচার চালানোর পাশাপাশি নির্বাচন থেকে সরে যেতে নানা ধরনের হুমকি দিচ্ছে এমনটি দাবি করে টেবিল ল্যাম্প প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থী মিজানুর রহমান বলেন, ‘নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। তাই আগামী ২০ সেপ্টেম্বর যাতে ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন সে ব্যাপারে আমি প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের কাছে জোর দাবি জানাচ্ছি।’

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি আরো জানান, ইতোমধ্যে বোয়ালখালী পৌরসভা নির্বাচনে ঝূঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অতিরিক্ত ম্যাজিস্ট্রেট ও স্ট্রাইকিং ফোর্স বৃদ্ধির কথা জানিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক, ডিআইজি, পুলিশ কমিশনার, পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসার, র্যাব-৭ এর কোম্পানী কমান্ডার, রিটার্নিং কর্মকর্তা ও বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত আবেদন করেছেন। যাতে নির্বাচন অবাধ ও নিরপেক্ষ সুষ্ঠু করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন-সংশ্লিষ্ট এলাকার রেজাউল করিম পারভেজ, মো. বখতিয়ার মুরাদ, মো. মহি উদ্দিন, এস এম মুশফিকুর রহমান ফয়সাল, সাজ নুর, রোকসানা বেগম, ফাতেমা বেগম ও মো. ওয়াসিম প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট