1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
স্বর্ণের দোকানে ডাকাতি, ১০০ ভরি স্বর্ণ লুট - বাংলা টাইমস
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন

স্বর্ণের দোকানে ডাকাতি, ১০০ ভরি স্বর্ণ লুট

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জের চিতলিয়া বাজারে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। মুন্সীগঞ্জে চিতলিয়া বাজারে বুধবার (১৫সেপ্টেম্বর) রাত সোয়া ২টার দিকে সশস্ত্র ডাকাত দল দুটি স্বর্ণের দোকানে ডাকাতি করে।আধাঘন্টা সময় ধরে ডাকাতি সংঘটিত হয় এবং দুটি দোকান মুননাগ স্বর্ণ শিল্পালয় ও নিখিল বণিক স্বর্ণ শিল্পালয় থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে।

 

নিখিল বণিক স্বর্ণ শিল্পালয়ের প্রিয়া দাস জানায়, আমাদের সিন্দুক ও আলমারি দুইটা সবকিছু ভেঙে ফেলা হয়। তছনছ করা হয় চলে মারধর । দীর্ঘদিনে আমাদের স্বর্ণের ব্যবসা কি পরিমাণ স্বর্ণ নেয়া হয়েছে তা পরে জানানো যাবে। ১০০ ভরি উপরে স্বর্ন ও ৩০ লক্ষ টাকা নিয়ে গেছে তারা।

 

মুননাগ স্বর্ণ শিল্পালয় মালিক রনি নাগ জানান, আমার দোকান থেকে সাত-আট ভরি স্বর্ণ নিয়েছে। বাজারের ডাকাতি সংঘটিত হয়েছে জেনে ফেলায় মাইকিং করাতে ডাকাতদল পালিয়ে যায়।

 

চিতলিয়া বাজার মালিক সমিতির সভাপতি মালিক জানান, আমার দোকান থেকে সাত-আট ভরি স্বর্ণ নিয়েছে কিন্তু সবাই জেনে ফেলায় মার্কেট সমিতির সভায় তারা ডাকাত দল পালিয়ে যা আব্দুস সালাম কাজল জানা রাতের বেলা ফোন করে স্বর্ণকার আমাকে ফোন করলে জানাজা ডাকাতি হচ্ছে। আমি মোয়াজ্জেমকে মাইকে বললে তারা ডাকাতদল পালিয়ে যায়। তবে দুটি দোকানে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতদল স্পিড বোটে করে ১৫ থেকে ১৮ জনের একটি সদস্য ডাকাতি করে এবং তারা মেঘনা নদী করে নদী পথে চলে যায়। বাজারে থাকা দুই নাইট গার্ডকে বেঁধে ডাকাতি করে।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, রাতে আমরা খবর পাই। দুটি স্বর্ণকারের দোকানে ডাকাতি হয়েছে। ডাকাতদল নদীপথে স্পীড বোটে করে ডাকাতি করে চলে যায়।

 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সুমণ দেব জানান, ডাকাতি সংঘটিত হচ্ছে খবর পেয়ে আমাদের টহলরত টিম ঘটনাস্থলে যায় এবং ডাকাত দল পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করে। নৌকার মাঝি আহত হয়। স্পিডবোট থাকায় দ্রুততার সাথে তারা মেঘনা নদী হয়ে চলে যায়। ঘটনার তদন্ত চলছে এবং তাদের কে ধরার চেষ্টা চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট