1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:১০ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সাড়ে চার মাস আগে দাফন, অক্ষত লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় শিলখুড়ি ইউনিয়নে সাড়ে চার মাস আগে দাফনকৃত এক নারীর অগলিত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এই অগলিত মরদেহটি উদ্ধার করে গ্রামবাসী।

 

জনপ্রতিনিধি ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের উত্তর ধলডাঙা গ্রামের ৩নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত সাবেক ইউপি সদস্য আমবাজ আলীর স্ত্রী শারীরিক অসুস্থতা জনিত কারণে সাড়ে চার মাস আগে মারা যায়। পরে বাড়ির পাশে পারিবারিক কবর স্থানে মরদেহের দাফন করা হয়। চলতি সময়ে কালজানি নদীর ভাঙনে উক্ত কবরের একপাশে ধসে গেলে লাশের একাংশ বেরিয়ে এলে এলাকার মানুষ অক্ষত অবস্থায় লাশটি দেখতে পায়। লাশটি যেমন ভাবে দাফন করে ছিলো সে ভাবেই ছিলো কোনো ধরনের পচন ধরেনি।

 

এ খবর ছড়িয়ে পড়লে লাশটি দেখার জন্য শতশত মানুষের ঢল নামে কবরের পাশে। পরে পরিবারের সদস্য এবং এলাকার লোকজন লাশটি উদ্ধার কবর স্থানে পুনরায় দাফন করেন।

 

এ বিষয়ে শিলখুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল হোসেন ইউসুফ বাংলা টাইমসকে বলেন, এ রকম অলৌকিক ঘটনার কথা সামাজিক যোগাযোগ এবং লোকমুখে শুনেছি। কিন্তু আজ আমি নিজে এটার সাক্ষী হয়ে গেলাম। পরিবারের সদস্যের কাছে শুনেছি তিনি অত্যন্ত পর্দাশীল, পরহেজগার এবং দানশীল একজন মহিলা ছিলেন। তার কাছে হাত পেতে কেউ কখনও নিরাশ হননি। লাশ অক্ষত থাকা আল্লাহর বিশেষ রহমত বলেও তিনি জানান।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. এএসএম সায়েম বিস্মিত প্রকাশ করে বলেন, এমনটা হওয়া বিজ্ঞান সম্মত নয়। কোনরুপ সংরক্ষণ মূলক ব্যবস্থা ছাড়া সাধারণত দাফনের ১০/১৫ দিনের মধ্যেই প্রাকৃতিক নিয়মেই লাশ পঁচে যাবার কথা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট