1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দিলীপ কুমারের শেষ সংযোগের অবসান - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

দিলীপ কুমারের শেষ সংযোগের অবসান

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রিয় অভিনেতাকে কিছুদিন আগেই চিরতরে হারিয়েছেন ভক্তরা। এবার তার সঙ্গে রয়ে যাওয়া শেষ সংযোগটুকুও অবসানের পথে। কথা হচ্ছে দিলীপ কুমার ও তার ট্যুইটার অ্যাকাউন্ট নিয়ে।

 

দিলীপ কুমারের পারিবারিক বন্ধু ফয়জল ফারুকি একটি ট্যুইটে এই খবর শেয়ার করেছেন অভিনেতার হাজার হাজার অনুরাগীর সঙ্গে। তিনি জানিয়েছেন, দিলীপ কুমারের ট্যুইটার অ্যাকাউন্টটি চিরকালের জন্য মুছে দেওয়া হবে। দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানুর মত নিয়েই এই কাজ করা হবে।

 

দিলীপ কুমার বেঁচে থাকার সময়, তার শেষ জীবনে এই বন্ধু ফয়জল ফারুকি এবং সায়রা বানু দু’জনেই দিলীপ কুমারের ট্যুইটার অ্যাকাউন্টটি সামলাতেন। দিলীপ সাবের শারীরিক যে কোনও খবর, জন্মদিন, কোনও অনুষ্ঠানের আপডেট সেখানেই পেতেন ভক্তরা। এমনকী শেষবার দিলীপ কুমারের হাসপাতালে ভর্তি হওয়ার খবরও এই ট্যুইটারের ট্যুইটেই পেয়ছিলেন গোটা বিশ্ববাসী।

 

ফয়জল ফারুকি ট্যুইটে জানিয়েছেন, ‘সায়রা বানুজির সঙ্গে দীর্ঘ সময় আলোচনা ও মতামতের পর আমি সিদ্ধান্ত নিয়েছিল প্রিয় দিলীপ সাবের এই ট্যুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দেব। ধন্যবাদ অবিরত আপনাদের সহযোগিতা ও ভালোবাসার জন্য– ফয়জল ফারুকি’ ।

 

গত ৭ জুলাই মুম্বইয়ের খারে হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমার। ৯৮ বছর বয়সে প্রয়াত হন বলিউডের এই সুপারস্টার অভিনেতা। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে শেষবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। তার মৃত্যুর পর প্রায় গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি দিলীপ কুমারের বাড়িতে উপস্থিত হয়েছিল। দিলীপ কুমারের নিথর দেহের সামনে বসে দীর্ঘ সময় কাঁদতে দেখা গিয়েছিল তার চিরজীবনের সঙ্গী ও স্ত্রী সায়রা বানুকে। পাশে বসে তাকে সান্ত্বনা দিতে দেখা গিয়েছিল শাহরুখ খানকেও। ১৯৬৬ সালে বিয়ে করেছিলেন দিলীপ কুমার ও সায়রা বানু। তাদের কোনও সন্তান নেই।

 

কিছুদিন আগেই সায়রা বানুও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মুম্বইয়ের খারে হিন্দুজা হাসপাতালেই ভর্তি করা হয়েছিল তাকে।

 

জানা যায়, উচ্চ রক্তচাপজনিত সমস্যা হওয়ার ফলেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। ৫৪ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন সায়রা বানু ও দিলীপ কুমার। গত ৭ জুলাই প্রয়াত হন দিলীপ কুমার। সেই সময় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন স্ত্রী সায়রা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট