1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
১৭ বছর পর কন্যাসন্তানের জন্ম, আনন্দে নৈশভোজ - বাংলা টাইমস
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

১৭ বছর পর কন্যাসন্তানের জন্ম, আনন্দে নৈশভোজ

রুয়েল কামাল, বড়লেখা (মৌলভীবাজার)
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের বড়লেখায় জামকান্দি, কুলাউড়া, ঘোলসা প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা ফান্স প্রবাসী আব্দুল কাদির মিছতাবের বিয়ের ১৭ বছর পর কন্যা সন্তান জন্ম গ্রহণ করেছে।

 

এ উপলক্ষে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সংগঠনের উদ্যোগে বড়লেখা পৌশহরের জিম্মি রেস্টুরেন্টের পার্টি সেন্টারে নৈশভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

সমাজসেবক সামছুল ইসলাম পুতুলের সভাপতিত্ব নৈশভোজ ও দোয়া মাহফিল পূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন-দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহাবুদ্দিন, সমাজ সেবক নিয়াজ আহমদ, ফ্রান্স প্রবাসী এমদাদুল ইসলাম সজল, বড়লেখা উপজেলা কোয়াবের সভাপতি সালেহ আহমদ জুয়েল, শিক্ষক ও সংঘটক জাকির হোসেন, জামকান্দি, কুলাউড়া, ঘোলসা প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, নিস্টার বড়লেখা উপজেলা সভাপতি তাহমিদ ইশাদ রিপন, সমাজ সেবক মোরশেদুজ্জামান সাদেক,ব্যাংকার আমিনুল বাবলু, পাবলিকেশন সোসাইটির ভাইস চেয়ারম্যান আহমেদ জাকারিয়া, বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম।

 

এছাড়া পরিষদের পরিচালনা কমিটির সদস্য, রাজনৈতিক, সামাজিক সাংবাদিক, ব্যবসায়ী বিভিন্ন পেশাজিবী মহলের লোকজন উপস্থিত ছিলেন।

 

পরিশেষে মাওলানা মুফতি জামিল কাশেমী কাঞ্চনপুরীর মোনাজাতের মাধ্যমে আব্দুল কাদিরের মেয়ে ফাইজা আব্দুলে নেক হায়াৎ কামনা সহ সকল মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট