1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

সোহাগ পরিবহনের বাস থেকে ৫৮টি স্বর্ণের বার জব্দ

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
ফাইল ফটো

রাজধানীর মালিবাগ থেকে সাতক্ষীরার উদ্দেশে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের একটি বাস হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর সংলগ্ন ট্রাফিক সিগনাল এলাকায় পৌঁছলে শুল্ক গোয়েন্দা টিম গাড়িতে তল্লাশি শুরু করে।

 

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে তল্লাশি শেষে বাসের চালকের সিটের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ৫৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ছয় দশমিক ৭২ কেজি। আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে চার কোটি টাকা। কাকরাইলের আইডিইবি ভবনে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান সংস্থার মহাপরিচালক।

 

সংবাদ সম্মেলনে বলা হয়, দুবাই থেকে বিমানে আসা অবৈধ স্বর্ণের বার বাসে করে নেওয়া হচ্ছিল সাতক্ষীরা সীমান্তে। এমন তথ্যে সোহাগ পরিবহনের এক বাসে অভিযান চালিয়ে ৫৮টি স্বর্ণের বার জব্দ করা হয়। বাজার মূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে এই অভিযানে বাসচালকসহ তিনজনকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

 

এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। তারা হলো-গাড়িচালক শাহাদাৎ হোসেন, হেলপার ইব্রাহিম ও গাড়ির সুপারভাইজার তাইকুল ইসলাম। শুল্ক গোয়েন্দার অধিদপ্তরের মহাপরিচালক জানান, এসব স্বর্ণ বিদেশ থেকে এনে বাংলাদেকে ট্রানজিট হিসেবে ব্যবহার করে পাশের দেশে পাচার করা হচ্ছিল।

 

কাস্টমস আইন অনুযায়ী বিভাগীয় মামলা দায়ের করে নেয়া হবে পরবর্তী ব্যবস্থা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট