1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দারাজের ৭ম বর্ষপূর্তি সেলে বিক্রয়ের শীর্ষে রিয়েলমি - বাংলা টাইমস
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৩০ অপরাহ্ন

দারাজের ৭ম বর্ষপূর্তি সেলে বিক্রয়ের শীর্ষে রিয়েলমি

অর্থনৈতিক প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

২-৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত দারাজ ৭ম বর্ষপূর্তি সেলে সর্বাধিক বিক্রিত ব্র্যান্ডে পরিণত হয়েছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি।

 

চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে ক্যানালিসের প্রতিবেদন অনুযায়ী দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা রিয়েলমি, এই ক্যাম্পেইন চলাকালীন স্মার্টফোন ব্যবহারকারী ও অনুরাগীদের জন্য এর কিছু নির্দিষ্ট ফোনে আকর্ষণীয় অফার প্রদান করেছে। এই ক্যাম্পেইনে রেকর্ড সংখ্যক রিয়েলমি ফোন বিক্রি হয়, যা একে সর্বাধিক বিক্রিত ব্র্যান্ডে পরিণত করেছে।

 

দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন বলেন, আমাদের সেলাররা এবং সহযোগীরা আমাদের প্রিয় অংশীদার যাদের সাথে আমরা বাজারে শীর্ষস্থানীয় হওয়ার আনন্দ সবসময়ই ভাগাভাগি করে নেই। রিয়েলমির মতো ব্র্যান্ডের নতুন পরিচিতির কোন প্রয়োজন নেই এবং গত বারের মত এবারো রিয়েলমি দারাজের ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইনে “টপ সেলিং” ব্র্যান্ড হয়ে উঠেছে । দারাজ এই ধরনের সেরা ব্র্যান্ড থেকে আরও পণ্য আনা অব্যাহত রাখার এবং প্রিয় গ্রাহকদের কাছে সম্পূর্ণ গ্যারান্টি সহ পৌঁছে দেওয়ার লক্ষ্য সবসময়ই কাজ করতে তৎপর।

 

এই ক্যাম্পেইনে কয়েকটি রিয়েলমি স্মার্টফোন, যেমন- সি২১ (৩/৩২), সি২১ (৪/৬৪), সি২০এ, সি২৫ এস (৪/৬৪), সি২৫ এস (৪/১২৮), রিয়েলমি ৮ প্রো ও নারজো ৩০ দারুণ অফারে পাওয়া গেছে। রিয়েলমি ফ্যানরা ৭ শতাংশ পর্যন্ত ছাড়ে ফোন কেনার সুযোগ পেয়েছেন। পাশাপাশি প্রি-পেমেন্টে পেয়েছেন, আরো ১০ শতাংশ পর্যন্ত ছাড়!

 

রিয়েলমি তরুণদের চাহিদা পূরণের লক্ষ্যে সম্প্রতি তরুণ ব্যবহারকারীদের জন্য আরও বেশি এআইওটি পণ্য নিয়ে আসার লক্ষ্যে উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশে কাজ করছে। এছাড়া, রিয়েলমি আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন আনার লক্ষ্যে ৫জি পণ্যের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে। ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট