1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
জয়পুরহাটে পৃথক ঘটনায় দুজনের মৃত্যু - বাংলা টাইমস
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

জয়পুরহাটে পৃথক ঘটনায় দুজনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাট সদরের তেঘরবিশা কুমারপাড়া রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় শরিফুল ইসলাম চিন্টু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। শরিফুল ইসলাম চিন্টু জয়পুরহাট সদর উপজেলার পাকারমাথা এলাকার নুরুন নবীর ছেলে।

 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, তেঘরবিশা রেলগেট এলাকায় এক যুবক রাস্তা পার হচ্ছিলেন এমন সময় পার্বতীপুর থেকে রাজশাহী গামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে অবগত করে।

 

এদিকে (ওসি) আলমগীর জাহান আরো জানান, একই দিন সকালে জয়পুরহাট পৌরসভার নিশির মোড় এলাকায় বৈদ্যুতিক সেচ পাম্পের সংযোগ তারে জড়িয়ে জাহিদ হোসেন নামে (২৬) এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি জানান, পুকুরে বৈদ্যুতিক সেচ যন্ত্রের মাধ্যমে পানি সেচ দিতে যান জাহিদ। পাম্পের বৈদ্যুতিক সংযোগের ছেঁড়া তার পায়ে জড়িয়ে তিনি বিদ্যুতায়িত হন।

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাহিদ হোসেন পৌর শহরের বিশ্বাস পাড়া মহল্লার ফিরোজ সরদারের ছেলে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট