1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৪৫ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

‘জাতীয় পরিচয়পত্রের গুরুত্ব অপরিসীম’

নওগাঁ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেন, আমরা স্মার্ট জাতীয় পরিচয়পত্র দিয়েছি যা অন্য দেশ এখনো পারেনি। কয়েকটি দেশ আমাদের মতো স্মার্ট জাতীয় পরিচয়পত্র তৈরি করার উদ্যোগ নিয়েছে। নিজেকে সুরক্ষিত রাখতে জাতীয় পরিচয়পত্রের গুরুত্ব অপরিসীম। প্রতিটি জায়গায় জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন।

 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ হল রুমে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা নির্বাচন অফিস এর আয়োজন করে।

 

ইসি কবিতা খানম বলেন, আর্থিক দিক দিয়ে আমরা সাশ্রয়ির মধ্যে পড়েছি। ছোট্ট এ জাতীয় পরিচয়পত্রে অনেক তথ্য সংরক্ষিত থাকে। কার্ডটি অবশ্যই যত্নের মধ্যে রাখতে হবে। জনগনকে যত হয়রানি থেকে মুক্তি দেওয়া যায় তার জন্য অনলাইন সেবা চাল করা হয়েছে।

 

নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল আবুল কামেশ মোঃ ফজলুল কাদের।

 

এসময় বক্তব্য রাখেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতি, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম ও নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন।

 

পরে জেলার নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর ও রানীনগর উপজেলায় ১০ জন করে জাতীয় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করেন প্রধান অতিথি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট